শনিবার, ৩০ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

বরিশালে ট্রাকচাপায় মাহিন্দ্রার ৬ যাত্রী নিহত



accidentনিউজ ডেস্ক::
ঢাকা-বরিশাল মহাসড়কের কাশিপুরের বাঁশতলা নামকস্থানে বৃহস্পতিবার সকালে ট্রাক ও মাহিন্দ্রা টেম্পোর মুখোমুখী সংঘর্ষে দুই নারীসহ ৬ জন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। নিহতরা হলেন- মাহিন্দ্রা টেম্পো চালক বাবুগঞ্জ উপজেলার রহমতপুরের স্বপন দাস, যাত্রী আলতাফ হোসেন, সোহরাব হোসেন, মামুন-অর রশিদ ও অজ্ঞাতনামা দু’মহিলা। ঘটনার পর ফায়ার সার্ভিস আড়াই ঘন্টা চেষ্টা চালিয়ে বেলা সাড়ে এগারোটার দিকে মহাসড়ক থেকে ট্রাক সরিয়েছে। ততক্ষণে মহাসড়কে যানচলাচল বন্ধ থাকায় শত শত যানবাহন আটকা পরে।

বিমানবন্দর থানার ওসি মোঃ মতিয়ার রহমান জানান, বৃহস্পতিবার সকাল নয়টার দিকে বরিশাল থেকে তরমুজ বোঝাই একটি ট্রাকের সঙ্গে বাবুগঞ্জ উপজেলার রহমতপুর থেকে আসা একটি মাহিন্দ্রা টেম্পোর মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাহিন্দ্রা টেম্পোর চালকসহ ৬ যাত্রী নিহত হন। আহত অপর ৭ যাত্রীকে উদ্ধার করে পুলিশ বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন শেবাচিম হাসপাতালের ওয়ার্ড মাস্টার মো. আবুল কালাম।

সংবাদটি শেয়ার করুন

Developed by: