বুধবার, ১৫ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

বরগুনায় বিদ্যুৎস্পর্শে একই পরিবারের ৩ জনের মৃত্যু



নিউজ ডেস্ক:: বরগুনার পাথরঘাটায় বিদ্যুৎস্পর্শে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। সোমবার সকাল ৭টার দিকে উপজেলার কাকচিড়া ইউনিয়নের খাসতবক গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- মো. দেলোয়ার হোসেন (৬৫), তার ভাইয়ের ছেলে মো. রাসেল (১৪) ও রাসেলের মা মোসা. হামিদা বেগম (৩৫)। তাদের সবার বাড়ি উপজেলার কাকচিড়া ইউনিয়নের খাসতবক গ্রামে।

কাকচিড়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. বাদল পহলান জানান, সকালে দেলোয়ার মিয়া বাগান থেকে সুপারিগাছ কাটতে গেলে ওই গাছ হেলে পড়ে পল্লী বিদ্যুতের তার ছিঁড়ে যায়। এতে প্রথমে দেলোয়ারের বিদ্যুৎর্স্পশ হয়। তার চিৎকারে ভাইয়ের ছেলে মো. রাসেল ও পরে ভাইয়ের স্ত্রী হামিদা এগিয়ে এলে তিনজনই বিদ্যুৎস্পর্শে ঘটনাস্থলেই মারা যান।

এ বিষয়ে পল্লী বিদ্যুতের লাইন টেকনিশিয়ান মোহাম্মদ আবুল বাশার জানান, আমাদের কাছে কোনো ইনফরমেশন না জানিয়ে ২৪০ ভোল্টেজ পাওয়ার কভারবিহীন তারের পাশ থেকে সুপারি ও কাঁঠালগাছ কাটতে গেলে এ দুর্ঘটনা ঘটে।

পাথরঘাটা থানা ওসি মো. শাহাবুদ্দিন ঘটনাস্থলে পরিদর্শন করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: