মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

বরগুনায় বিদ্যুৎস্পর্শে একই পরিবারের ৩ জনের মৃত্যু



নিউজ ডেস্ক:: বরগুনার পাথরঘাটায় বিদ্যুৎস্পর্শে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। সোমবার সকাল ৭টার দিকে উপজেলার কাকচিড়া ইউনিয়নের খাসতবক গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- মো. দেলোয়ার হোসেন (৬৫), তার ভাইয়ের ছেলে মো. রাসেল (১৪) ও রাসেলের মা মোসা. হামিদা বেগম (৩৫)। তাদের সবার বাড়ি উপজেলার কাকচিড়া ইউনিয়নের খাসতবক গ্রামে।

কাকচিড়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. বাদল পহলান জানান, সকালে দেলোয়ার মিয়া বাগান থেকে সুপারিগাছ কাটতে গেলে ওই গাছ হেলে পড়ে পল্লী বিদ্যুতের তার ছিঁড়ে যায়। এতে প্রথমে দেলোয়ারের বিদ্যুৎর্স্পশ হয়। তার চিৎকারে ভাইয়ের ছেলে মো. রাসেল ও পরে ভাইয়ের স্ত্রী হামিদা এগিয়ে এলে তিনজনই বিদ্যুৎস্পর্শে ঘটনাস্থলেই মারা যান।

এ বিষয়ে পল্লী বিদ্যুতের লাইন টেকনিশিয়ান মোহাম্মদ আবুল বাশার জানান, আমাদের কাছে কোনো ইনফরমেশন না জানিয়ে ২৪০ ভোল্টেজ পাওয়ার কভারবিহীন তারের পাশ থেকে সুপারি ও কাঁঠালগাছ কাটতে গেলে এ দুর্ঘটনা ঘটে।

পাথরঘাটা থানা ওসি মো. শাহাবুদ্দিন ঘটনাস্থলে পরিদর্শন করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: