শনিবার, ২৮ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

‘বক্ষবন্ধনী’ খুলে নিককে উপহার, ভিডিও পোস্ট করে ঝড় তুললেন প্রিয়াঙ্কা!



বিনোদন ডেস্ক:: প্রিয়াঙ্কার স্বামী মার্কিন পপ তারকা নিক জোনাসকে নিয়ে পাগল তার ভক্তরা। সম্প্রতি জোনাস ব্রাদার্স কনসার্টে প্রিয় শিল্পীকে নিজের বক্ষবন্ধনী খুলে উপহার দিলেন এক পাগল নারী ভক্ত। সেই দৃশ্য ক্যামেরাবন্দী করে ইনস্টাগ্রামে শেয়ার করলেন নিকের স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ এর প্রতিবেদনে বলা হয়েছে, স্বামী নিকের ফ্যান ফলোয়ার দেখে উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা। সম্প্রতি যুক্তরাষ্ট্রের আটলান্টায় নিক ও তার দুই ভাই জো-কেভিন মিলে একটি কনসার্টে অংশ নেন। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা। এ সময় নিকের ভক্তদের নানান বার্তা তার কাছে এসে পৌঁছতে থাকে। এমনই এক বার্তায় প্রথমে অবাক হয়ে যান প্রিয়াঙ্কা।

তার কাছে উপস্থিত হন নিকের এক নারী ফ্যান। নিজের পরনের অন্তর্বাসটি খুলে নিয়ে প্রিয় শিল্পীকে তিনি উপহার দিতে চান।প্রিয়াঙ্কাকে সেই বক্ষবন্ধনী নিকের কাছে পৌঁছে দিতে অনুরোধ জানান ওই ভক্ত।আনন্দের সঙ্গেই সেই আবেদনে সাড়া দিয়েছেন বলে জানিয়েছেন এই বলিউড অভিনেত্রী।

সম্প্রতি ইনস্টাগ্রামে সেই ভিডিও পোস্ট করে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘স্বামীর জন্য ভক্তদের বার্তা জোগাড় করছি। তার কাছে সেসব পৌঁছে দিতেও দারুণ লাগছে। লল।’

সংবাদটি শেয়ার করুন

Developed by: