বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক আইএজে কমিটির সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

বইছে ‘দ্য ইন্টারভিউ’ ঝড়



the-intঅনলাইন ডেস্ক:: ডিজিটাল মুভি ডিস্ট্রিবিউশনে মনে রাখার মতো এক মুহূর্তের সৃষ্টি হয়েছে সদ্য মুক্তিপ্রাপ্ত সনি পিকচার্সের আলোচিত-সমালোচিত ছায়াছবি ‘দ্য ইন্টারভিউ’-এর সুবাদে। মুক্তির চারদিনের মাথায় ছবিটির অনলাইনেই বিক্রি হয়েছে ১৫ মিলিয়ন ডলার, বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় ১শ’ ২০ কোটি টাকা।

কমেডি ধাঁচের এই ছবিতে উত্তর কোরিয়ার নেতা কিম জঙ-উনকে দেখানো হয়েছে দেশটির একজন ‘নিরর্থক ভাঁড়’ নেতা হিসেবে উপস্থাপণ করা হয়েছে। এর প্রতিবাদে উত্তর কোরিয়ার হ্যাকাররা হ্যাক বসে সনি পিকচার্সের ওয়েবসাইট। সেই সাথে মার্কিন প্রেসিডন্টে বারাক ওবামাকেও কটূক্তি করে বসে দেশটির আন্দোলনরত জনতা। এরপরই দু’দফায় উত্তর কোরিয়ার ইন্টারনেট কানেকশন বন্ধ হয়ে যায়।

রোববার এক বিবৃতিতে সনি জানায়, বুধবার পর্যন্ত ছবিটি অনলাইনে বিক্রি এবং ভাড়া হয়েছে মোট ২ মিলিয়ন বার। প্রসঙ্গত, ‘দ্য ইন্টারভিউ’ মুক্তি পায় শনিবার।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: