বুধবার, ১২ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৯ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

ফ্রান্সে মসজিদে গাড়ি হামলা



আন্তর্জাতিক ডেস্ক:: ফ্রান্সের পূর্বাঞ্চলীয় কোলমার শহরের একটি মসজিদে গাড়ি হামলার ঘটনা ঘটেছে। তবে এই ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি। শনিবার স্থানীয় সময় রাত ৮টার দিকে কোলমার গ্র্যান্ড মসজিদে এ হামলার ঘটনা ঘটে।

রুশ সংবাদমাধ্যম আরটি জানায়, এটি গাড়ি হামলা নাকি আত্মঘাতী হামলা ছিল তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। হামলায় মসজিদে প্রবেশের দরজা ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে চালক ছাড়া কেউ হতাহত হয়নি। ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে ছুটে যায় এবং ওই এলাকা ঘিরে ফেলে।

স্থানীয় সংবাদমাধ্যম জানায়, গাড়ির চালককে গ্রেপ্তার করা হয়েছে এবং ঘাড়ে ছুরিকাহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় প্রশাসন বার্তা সংস্থা এএফপিকে জানায়, রাত ৮টার সামান্য আগে এক ব্যক্তি প্রাইভেটকার নিয়ে গ্র্যান্ড মসজিদের প্রবেশ পথে আঘাত করে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: