মঙ্গলবার, ২ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

ফেসবুক থেকে উঠে যাচ্ছে লাইক অপশন



তথ্যপ্রযুক্তি ডেস্ক:: ফেসবুকে নিজের পোস্ট ছাড়া অন্য কারও পোস্টে আর দেখা যাবে না লাইক সংখ্যা। এই অপশন তুলে নেয়ার চিন্তাভাবনা করছে ফেসবুক কর্তৃপক্ষ। তাই কোন পোস্টে কত লাইক পড়বে তা জানা যাবে না। সম্প্রতি ৭টি দেশে ইনস্টাগ্রামের জন্য এই ফিচারের পরীক্ষা চলছে। ইনস্টাগ্রামের মতো সিদ্ধান্তটি ফেসবুকেও চালু হতে পারে।

প্রযুক্তি বিশেষজ্ঞ জেন ম্যানচুন ওং-এর মতে, ফেসবুক পোস্টে কত লাইক পড়েছে তা গোপন রাখার ফিচারের ওপর পরীক্ষা করছে এবং এই ফিচারটি বিশেষ করে অ্যান্ড্রয়েড অ্যাপের জন্য সুবিধাজনক হবে।

প্রযুক্তিবিষয়ক ওয়েবসাইট টেকক্রাঞ্চ জানায়, ফেসবুক নিউজফিড পোস্ট থেকে লাইকের সংখ্যা গোপন রাখবে, এতে অনেক ব্যবহারকারীর গোপনীয়তা বজায় থাকবে।

ইনস্টাগ্রামে পরীক্ষার সময় পোস্টদাতা কত লাইক পেলেন, তা জানতে পারেন কিন্তু তার অনুসারীরা তা দেখতে পাননি। তবে এ পরীক্ষার ফল এখনও প্রকাশ করেনি ফেসবুক কর্তৃপক্ষ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: