রবিবার, ৭ মার্চ ২০২১ খ্রীষ্টাব্দ | ২৩ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

ফের মাঝরাতে আরিফের অভিযান, উচ্ছেদ করেন অর্ধশতাধিক অবৈধ দোকানপাট



নিউজ ডেস্ক:: ফের মাঝরাতে অভিযান চালিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। রাতের এ অভিযানে মাঝে বেশ কিছুদিন বিরতি দিলেও রোববার দিবাগত রাত ১২ টার দিকে বেশ কয়েকজন সিটি কাউন্সিলর, সিসিকের কর্মকর্তা নিয়ে নগরীতে সাঁড়াশি অভিযান চালান আরিফ।

সিলেট সিটি কর্পোরেশনের সামনে থেকে অভিযান শুরু করে প্রথমে যা মহাজনপট্টি পর্যন্ত। ওখান থেকে ফিরে সুরমা মার্কেট হয়ে ক্বীন ব্রিজ পর্যন্ত যান তিনি। এসময় তিনি রোববার থেকে বন্ধ হয়ে যাওয়া ক্বীন ব্রিজ ঘুরে দেখেন। খোঁজ নেন ওখানে সৃষ্ট সমস্যা ও সম্ভাবনার।

ক্বীন ব্রিজ থেকে মেয়র দলবল নিয়ে হেঁটে যান তালতলা পয়েন্ট পর্যন্ত। সেই সাথে পথের মাঝে, পথের পাশে, দোকানঘরের সামনের যত জঞ্জাল সব সরিয়ে নেন পরিচ্ছন্নতাকর্মীরা। সামনে এগিয়ে গিয়ে নিজে হাত লাগিয়ে সরিয়ে দেন নগরীর ফুটপাত অবৈধ পন্থায় বসানো সব দোকানপাট।

মাঝরাতের এ অভিযানে রাস্তার উপর থেকে প্রায় অর্ধশতাধিক অবৈধ দোকানপাট, ভ্রাম্যমাণ ব্যবসার ভ্যানগাড়ি উচ্ছেদ করা হয়। সেই সাথে উচ্ছেদ করা হয় যেখানে সেখানে থাকা ব্যানার, ফেস্টুন ও বিলবোর্ড। এসময় উপস্থিত জনতা মেয়রকে নষ্ট সড়কবাতির কথা জানালে তিনি তা পরিবর্তনের আশ্বাস দেন এবং কিছুদিন বিরতি দিলেও নতুন করে নিয়মিত অভিযান করবেন বলে জানান।

অভিযানে ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর রেজওয়ান আহমদ, ২২ নং ওয়ার্ডের কাউন্সলর ছালেহ আহমদ সেলিম, সিসিকের নির্বাহী প্রকৌশলী শামসুল হক পাটোয়ারী, হিসাব রক্ষণ কর্মকর্তা আ ন ম মনসুফ, বর্জ্য ব্যাবস্থাপনা শাখার প্রধান হানিফুর রহমান, সহকারি প্রকৌশলী জয়দেব বিশ্বাস, উপ সহকারি প্রকৌশলী সেলিম আহমদ, সহকারি কর কর্মকর্তা সোহেল আহমদসহ অন্যান্য কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: