মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

ফিফা বর্ষসেরা নির্বাচনে ভোট কারচুপির অভিযোগ



স্পোর্টস ডেস্ক:: ফিফা বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন লিওনেল মেসি। ভ্যান ডাইক এবং ক্রিশ্চিয়ানো রোনালদোকে পেছনে ফেলে এই পুরষ্কারটি জিতেছিলেন বার্সালোনা সুপারস্টার। আগের মত এই পুরস্কার নিয়ে শুরুতে কোন বিতর্ক ছিল না। কিন্তু এবার ফিফা বর্ষসেরা নির্বাচনে ভোট কারচুপির অভিযোগ আনলেন নিকারাগুয়ে ফুটবল দলের অধিনায়ক

দেশটির জাতীয় ফুটবল দলের অধিনায়ক হুয়ান বারেরা একটি ইন্টারভিউতে নিজের ভোট নিয়ে কথা বলেছেন। তিনি নাকি ভোটই দেননি এই নির্বাচনে। অথচ ফলাফলে দেখা যাচ্ছে তিনি মেসিকে প্রথম ভোট দিয়েছেন। আর তারপরই শুরু হয়েছে এই পুরষ্কারের গ্রহণযোগ্যতা নিয়ে প্রশ্ন। প্রশ্ন ছোড়া হচ্ছে তাহলে কি ফিফা ভোট কারচুপি করে মেসিকে বিজয়ী করেছে?

একটি সাক্ষাৎকারে বারেরা বলেন, আমি মেসিকে ভোট দেইনি। আমি ভোটই দেইনি। কিন্তু আমি লিষ্টে আমার নাম দেখে অবাক হযেছি। লিষ্টে দেখাচ্ছে আমি মেসিকে ভোট দিয়েছি। কিন্তু আমি এই বছর ভোটই দেইনি। তিনি বলেন, ফিফা আমাকে ইমেইলে একটি লিংক দিয়েছিল ভোটের জন্য। কিন্তু আমি ভোট দেইনি।

উল্লেখ্য যে ফিফার প্রকাশিত তালিকায় দেখা গেছে তিনি প্রথম ভোট দিয়েছেন মেসিকে, দ্বিতীয়টি সাদিও মানেকে এবং তৃতীয়টি রোনালদোকে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: