সোমবার, ৩০ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

ফিনল্যান্ডে প্রচণ্ড শীতে নাজেহাল অমিতাভের শামিতাভ টিম!



sangbad21-shamitabhবিনোদন ডেস্ক:: গতানুগতিক সিনেমার বাইরে এসে কিছু একটা করার প্রবল ইচ্ছা থেকেই পরিচালক আর বাল্কি শামিতাভ সিনেমা নির্মাণ করছেন। এখনও সিনেমার কাজ শেষ হয়নি। তবে সিনেমার ট্রেইলারে ইতোমধ্যেই বলিউড প্রেমীরা ভিন্নতার স্বাদ পেয়েছেন। তবে সম্প্রতি যে খবর বেড়িয়ে এলো তাতে অবাক না হয়ে কোন উপায় নেই।

খবর হলো, মাইনাস আট ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় ফিনল্যান্ডের ল্যাপল্যান্ডে এই সিনেমার একটি রোমান্টিক ট্র্যাকের শুটিং চলছিলো। কিন্তু এই হাড় কাঁপানো শীতে কি বাইরে শুটিং করা সম্ভব তাও আবার রোমান্টিক ট্র্যাকের দৃশ্যায়ন? আপনি জানলে অবাক হবেন এই সিনেমাটি বলিউডের প্রথম সিনেমা হতে যাচ্ছে যা ফিনল্যান্ডের একেবারে উত্তরের বৃহত্তম এলাকা যেখান সিনেমার শুটিং করতে পুরো টিমকে অনেক ঝামেলা পোহাতে হয়েছে।

পরিচালক বাল্কি জানান, সেখানে এতই ঠাণ্ডা ছিল যে আমরা প্রতিদিন শুটিংয়ের পর হোটেলে ফিরে আসতাম আবার পরদিন পুরো টিম মিলে সেখানে হাজির হতাম। এভাবেই শুটিংয়ের কাজ করতে হয়েছে পুরো শামিতাভ টিমকে। আর আমরা যেখানে এই গানটির শুটিং করেছি সে এলাকাকে ‘The Land of Santa Claus’ বলেও ডাকা হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: