শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

ফখরুলসহ ২৫ নেতাকর্মীর বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ২৩ জুন



14. fokhrulনিউজ ডেস্ক::
পুলিশের কাজে বাধা দেয়ার অভিযোগে মির্জা ফখরুলসহ বিএনপির ২৫ নেতাকর্মীর বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ২৩ জুন ধার্য করা হয়েছে। মামলার অভিযোগ গঠন শুনানির দিন ধার্য ছিলো রবিবার। মির্জা ফখরুলকে কারাগার থেকে আদালতে হাজির না করায় তার আইনজীবী অ্যাডভোকেট জয়নুল আবেদীন মেজবা অভিযোগ গঠন শুনানি পিছানোর জন্য সময়ের আবেদন করেন। শুনানি শেষে রবিবার ঢাকা মহানগর হাকিম এস এম মাসুদ জামান সময়ের আবেদন মঞ্জুর করে এ দিন ধার্য করেন।

মামলার এজাহার থেকে জানা যায়, ২০১২ সালের ৯ ডিসেম্বর কলাবাগান থানাধীন পদ্মা জেনারেল হাসপাতালের সামনে আসামীরা গাড়ি ভাঙচুর করে এবং পুলিশের কর্তব্য কাজে বাধা দেন। এ ঘটনায় কলাবাগান থানার পুলিশের এসআই ওইদিনই মামলাটি করেন। ২০১৪ সালের ২০ অক্টোবর কলাবাগান থানার পুলিশের এসআই ও মামলা তদন্তকারী কর্মকর্তা আসাদুজ্জামান মির্জা ফখরুলসহ ২৫ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: