সোমবার, ৬ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

প্রেসক্লাব দখল নিয়ে ২ গ্রুপের মধ্যে উত্তেজনা



10. press clubনিউজ ডেস্ক::
জাতীয় প্রেসক্লাবে আওয়ামী ও বিএনপিপন্থী সাংবাদিকদের মধ্যে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়েছে। নবগঠিত কমিটি শনিবার দুপুরের দিকে প্রেসক্লবের মেম্বার রুমে আসে। এবং নিজেদের মধ্যে আলাপ আলাচনা করতে থাকে।

অপর দিকে বিএনপি পন্থি সাংবাদিকরা প্রেসক্লাবের ৩ তলায় মিটিং করছিল। মিটিং শেষে শওকত মাহমুদ এবং রুহুল আমিন গাজীর নেতৃত্বে তারা ২য় তলায় সম্পাদক কক্ষের সামনে আসলে মুখোমুখি হয় দু’পক্ষ। এসময় সম্পাদকের রুমের দরজার তালা এবং বন্ধ জানালা দেখেলে বাকবিতন্ডার সৃষ্টি হয়।
উত্তেজিত নবগঠিত কমিটির নেতৃবৃন্দ এসময় ‘রাজাকারের আস্তানা প্রেসক্লাবে হবেনা’ স্লোগান দিতে থাকে। এবং একসময় নব সভাপতির নেতৃত্বে ঐ পন্থি সাংবাদিকসহ প্রেসক্লাববের ভিতর অবস্থানরত সবাইকে বের করে দেয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: