শুক্রবার, ৯ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

প্রেম-ভালবাসা নিয়ে এরশাদের আক্ষেপ



images (1)নিউজ ডেস্ক:: প্রেম-ভালবাসা নিয়ে আক্ষেপ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ। তিনি বলেন, এখন আর প্রেম-ভালবাসা নেই। সমাজ থেকে প্রেম-ভালবাসা উঠে গেছে।

সোমবার জাতীয় পার্টির বনানীর কার্যালয়ে এক সভায় তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, সেনা বাহিনীতে থাকতে আমি প্রতিদিন ডায়েরি লিখতাম। আমার বউকে চিঠি লিখতাম। কিন্তু এখন সব জায়গায় আমার সমালোচনা হয়। আমি ভাল কাপড় পরতাম। মসজিদে যেতাম। কবিতা লিখতাম। এসব কি আমার অপরাধ। এগুলো নিয়েও আমার সমালোচনা হয়।

ক্ষোভ প্রকাশ করে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, এখন দেশে স্বাভাবিক মুত্যুর নিশ্চয়তা নেই। জাতীয় পার্টি ক্ষমতায় গেলে স্বাভাবিক মৃত্যুর নিশ্চয়তা দেবে বলে জানান এরশাদ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: