মঙ্গলবার, ১ ডিসেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

প্রেমিকা হওয়ার চুক্তিতে উবারে উঠলেন নারী, অতঃপর…



নিউজ ডেস্ক:: উবারে ট্যাক্সি ক্যাব বুকিং দিতে গিয়ে প্রেমিকা বনে গেলেন এক নারী। প্রেমিকের মতো আচরণ করুন বা আপনিই আমার প্রেমিক, নারী যাত্রীর এই আর্জিতে থতমত খেয়ে গেলেন উবার চালক৷ অ্যাপ ক্যাব বুক করতে গিয়ে ফোনে এমনই কথা বললেন ওই নারী। প্রথমে ঘাবড়ে গেলেও পরে নারীর কথা মেনে নিলেন তিনি। গাড়ি থেকে খুলে ফেললেন উবারের স্টিকার। হাত থেকে খুলে ফেললেন বিয়ের আংটিও!

এবার তিনি পৌঁছলেন গন্তব্যে। তাকে দেখেই ওই নারী উত্তেজিত হয়ে ডাক দিলেন, বললেন-হাই বেবি৷ উবের চালক দেখলেন যে এক পুরুষের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন ওই নারী। তার সঙ্গে বেশ বাগবিতণ্ডাও হচ্ছে। গাড়িটি দেখে নারী উচ্ছ্বসিত হলেন এবং দৌড়ে গাড়িতে উঠে পড়লেন। তারপর জানা গেল আসল গল্প।

জানা গেছে, ওই নারী পড়েছিলেন এক খারাপ পুরুষের পাল্লায়। তাকে বিরক্ত করা হচ্ছিল।কোনও মতে সেখান থেকে বাঁচতে চেয়েছিলেন তিনি। বুক করেন নিজের ক্যাব। কিন্তু ভাড়ার গাড়ি দেখে যদি তাতে সেই পুরুষটিও চেপে বসেন পারেন, তাই আগে থেকেই চালককে এমন আর্জি জানিয়েছিলেন যাত্রী। গোটা ঘটনাটি ফেসবুকে লিখেছেন উবার চালক। এই অভিজ্ঞতা তার আগে হয়নি। তবে যাত্রীকে সুরক্ষা দিতে পেরে তিনিও বেশ খুশি। ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রে।

সূত্র: নিউজ এইটটিন

সংবাদটি শেয়ার করুন

Developed by: