বুধবার, ১২ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৯ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

প্রেমিকা হওয়ার চুক্তিতে উবারে উঠলেন নারী, অতঃপর…



নিউজ ডেস্ক:: উবারে ট্যাক্সি ক্যাব বুকিং দিতে গিয়ে প্রেমিকা বনে গেলেন এক নারী। প্রেমিকের মতো আচরণ করুন বা আপনিই আমার প্রেমিক, নারী যাত্রীর এই আর্জিতে থতমত খেয়ে গেলেন উবার চালক৷ অ্যাপ ক্যাব বুক করতে গিয়ে ফোনে এমনই কথা বললেন ওই নারী। প্রথমে ঘাবড়ে গেলেও পরে নারীর কথা মেনে নিলেন তিনি। গাড়ি থেকে খুলে ফেললেন উবারের স্টিকার। হাত থেকে খুলে ফেললেন বিয়ের আংটিও!

এবার তিনি পৌঁছলেন গন্তব্যে। তাকে দেখেই ওই নারী উত্তেজিত হয়ে ডাক দিলেন, বললেন-হাই বেবি৷ উবের চালক দেখলেন যে এক পুরুষের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন ওই নারী। তার সঙ্গে বেশ বাগবিতণ্ডাও হচ্ছে। গাড়িটি দেখে নারী উচ্ছ্বসিত হলেন এবং দৌড়ে গাড়িতে উঠে পড়লেন। তারপর জানা গেল আসল গল্প।

জানা গেছে, ওই নারী পড়েছিলেন এক খারাপ পুরুষের পাল্লায়। তাকে বিরক্ত করা হচ্ছিল।কোনও মতে সেখান থেকে বাঁচতে চেয়েছিলেন তিনি। বুক করেন নিজের ক্যাব। কিন্তু ভাড়ার গাড়ি দেখে যদি তাতে সেই পুরুষটিও চেপে বসেন পারেন, তাই আগে থেকেই চালককে এমন আর্জি জানিয়েছিলেন যাত্রী। গোটা ঘটনাটি ফেসবুকে লিখেছেন উবার চালক। এই অভিজ্ঞতা তার আগে হয়নি। তবে যাত্রীকে সুরক্ষা দিতে পেরে তিনিও বেশ খুশি। ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রে।

সূত্র: নিউজ এইটটিন

সংবাদটি শেয়ার করুন

Developed by: