মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

‘প্রাণভিক্ষার সিদ্ধান্ত নেননি কামারুজ্জামান’



1. kamalনিউজ ডেস্ক::
রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষা চাওয়া বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত নেননি মানবতাবিরোধী অপরাধে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আলবদর কমান্ডার কামারুজ্জামান বলে জানিয়েছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। আজ শুক্রবার গণমাধ্যমে তিনি এ কথা বলেন। সকালে এ বিষয়ে কথা বলতে কারাগারে তার সঙ্গে দুই ম্যাজিস্ট্রেট দেখা করে যান। তখনই তিনি তাদের এ কথা বলেন। আসাদুজ্জামান বলেন, চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছানোর আগে আবারো কামারুজ্জামানের সঙ্গে কথা বলবেন ম্যাজিস্ট্রেট।

গত বুধবার কামারুজ্জামানের রিভিউ আবেদন খারিজের রায়ের কপি কারাগারে পৌঁছায়। পরে রায় পড়ে শোনানো হলে আইনজীবীদের সঙ্গে কথা বলে প্রাণভিক্ষা চাওয়ার বিষয়ে কথা বললেন বলে জানান তিনি।

বৃহস্পতিবার সকালে আইনজীবীরা তার সঙ্গে দেখা করে জানান, কামারুজ্জামান তার সিদ্ধান্ত কারা কর্তৃপক্ষকে জানাবেন। এর আগে কামারুজ্জামানের রিভিউ আবেদন খারিজের রায়ের আদেশে প্রধান বিচারপতিসহ চার বিচারপতি সই করেন। পরে স্বাক্ষরিত কপি প্রথমে সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার কার্যালয়, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে ও ঢাকা জেলা ম্যাজিস্ট্রেট পাঠানো হয়। সেখান থেকে কপিটি বিকেল পৌনে ৫টার দিকে পাঠানো হয় আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে। কামারুজ্জামানের রিভিউ আবেদন খারিজের রায়ের আদেশে প্রধান বিচারপতিসহ চার বিচারপতি সই করেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: