বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

প্রতিশোধ নিতে সাপকে কামড়!



নিউজ ডেস্ক:: ব্যাপারটা অদ্ভুত কিংবা অবিশ্বাস্য শোনালেও সাপ ছোবল মারার পর প্রতিশোধ নিতে সেটাকে কামড়ে দিলেন এক ব্যক্তি।সম্প্রতি ঘটনাটি ঘটেছে ভারতের গুজরাট রাজ্যের মহীসাগরে। জানা গেছে, ৭০ বছর বয়সী প্রভাত গালা ক্ষেতে কাজ করছিলেন।সেই সময় একটি সাপ তাকে কামড়ায়। এতে প্রচণ্ড রেগে সাপটাকে কামড়ে ধরেন প্রভাত।তিনি ততক্ষণ পর্যন্ত কামড়াতে থাকেন যতক্ষণ না সাপটি মারা যায়।

ঘটনার সময় ক্ষেতে উপস্থিত ছিলেন প্রভাত বালার ছেলের বৌ। গোটা ঘটনাটি তার চোখের সামনেই ঘটে। তিনি জানান সাপটা মরে যাওয়ার পর ক্ষেতে উপস্থিত অন্যরা সাপটা পুড়িয়ে ফেলেন।

ঘটনার পর পর প্রভাত গালা বারিয়াকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান তার স্বজনরা। কিন্তু সেখানে সাপে কাটা রোগীর চিকিৎসার কোনও ব্যবস্থাই ছিল না। এর পর সরকারি, বেসরকারিসহ তিনটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। কিন্তু কোথাও সাপে কাটা রোগীর চিকিৎসার ব্যবস্থা না থাকায় বিষের প্রভাবেই প্রভাত মৃত্যুর কোলে ঢোলে পড়েন।

জানা গেছে, ২০১২ সালেও নেপালেও এরকম একটা ঘটনা ঘটেছিল। নেপালি এক ব্যক্তিকে সাপে কামড়ানোর পর তিনিও সাপকে কামড়ে মেরে ফেলেন। সূত্র : ইন্ডিয়া টাইমস

সংবাদটি শেয়ার করুন

Developed by: