শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণ



1. file phto rapeনিউজ ডেস্ক::
নোয়াখালী সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড চরশুল্লকিয়া খাসেরহাট গ্রামের (২৮) এক প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণ করেছে মহিন উদ্দিন নামে এক বখাটে।

বুধবার সকালে ধর্ষিতার স্বামী বাদী হয়ে থানায় মামলাটি করেন।
স্থানীয় ও ভিকটিমের পরিবার সূত্রে জানা গেছে, চরশুল্লকিয়া খাসেরহাট গ্রামের মমিনেরমাগো বাড়ির মমিনের স্ত্রী গত দুই বছর আগে ব্রেন টিউমারে তার বাক শক্তি হারিয়ে ফেলেন। মমিন চট্টগ্রামের একটি ইটভাটায় শ্রমিকের কাজ করে। বাড়িতে মমিনের স্ত্রী, দুই মেয়ে তার মায়ের সঙ্গে থাকে।

মঙ্গলবার সকালে মমিনের মা তাদের পারিবারিক কাজে বাজারে যায়। ওই সময় তার দুই সন্তানও বাড়ির বাহিরে ছিল। এই সুযোগে এলাকার চিহ্ণিত বখাটে ও সেলিমের বাপের বাড়ির কালা মিয়ার ছেলে মহিন উদ্দিন মমিনের ঘরে ডুকে তার স্ত্রীকে ঘরের মধ্যে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় বাড়ির পাশের এক নারী তাদের ঘরের পাশ দিয়ে যাওয়ার সময় ঘরের ভিতর থেকে ধস্তাধস্তির শব্দ পেয়ে ঘরের দরজায় গেলে বখাটে মহিন উদ্দিন দ্রুত পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন রক্তাক্ত ও অচেতন অবস্থা ভিকটিমকে উদ্ধার করে নোয়াখালী আব্দুল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

স্থানীয় একাধিক ব্যক্তি অভিযোগ করে জানান, কালা মিয়ার ছেলে মহিনউদ্দিন এর আগেও একাধিক ধর্ষণের ঘটনা ঘটিয়েছে। এর মধ্যে ২টি মামলায় তিনি কারাগারে ছিলেন। গত কয়েক মাস আগে তিনি জামিনে এসে আবার এসব কাজে লিপ্ত হয়েছে। তার ভয়ে এলাকার কিশোরী ও যুবতী মেয়েরা ঘরের বাহিরে যেতে পারেনা।

সুধারাম মডেল থানার পরিদর্শক (তদন্ত) নিজাম উদ্দিন মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিক তদন্তে ধর্ষণের আলামত পাওয়া গেছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী আব্দুল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বখাটে মহিনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: