সোমবার, ১২ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৯ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

পুলিশ সেজে লাখ লাখ টাকার সিগারেট নিলো চোর!



আন্তর্জাতিক ডেস্ক:: পুলিশের ছদ্মবেশে বিদেশি ব্র্যান্ডের প্রায় সাড়ে ৫ লক্ষ টাকার সিগারেট হাতিয়ে নিল চোর। শুক্রবার পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতার চারু মার্কেট অঞ্চলে এই ঘটনা ঘটে বলে জানা গেছে। এ ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া উদ্ধার করা হয়েছে সাড়ে ৫ লাখ টাকার সিগারেটও। ওই চারজনকে পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে আলিপুর কোর্ট। পরের সোমবের তাদের ফের আদালতে তোলার কতা রয়েছে।

পুলিশ সূত্রের বরাত দিয়ে স্থানীয় এক সংবাদ মাধ্যম জানায়, দোকানে দোকান সিগারেট বিলি করে এমন একজনকে চারু মার্কেট অঞ্চলের ভবানী সিনেমার সামনে থেকে ভুয়ো পুলিশ সেজে পাকড়াও করে ওই চার যুবক। এরপর ওই সিগোরেটওয়ালাকে পাশের একটি গলিতে নিয়ে গিয়ে জেরা করতে শুরু করে। এক পর্যায়ে তার সঙ্গে থাকা ব্যাগটি কেড়ে নেয়। ওই ব্যক্তিকে থানা থেকে ব্যাগটি নিয়ে আসতে বলা হয়। ওই ব্যাগে থাকা সিগারেটের মূল্য ছিলো সাড়ে ৫ লাখ টাকা।

এ ঘটনায় পরে চারু মার্কেট থানায় অভিযোগ দায়ের করেন ওই ব্যক্তি। শনিবার রাতের মধ্যেই ওই চারজনকে ধরে ফেলে পুলিশ।

সূত্র: আজকাল

সংবাদটি শেয়ার করুন

Developed by: