শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

পুলিশ কিছু না পেলেও র‌্যাব পেল বিপুল মাদক



নিউজ ডেস্ক:: পুলিশের অভিযানে কিছু না পাওয়া গেলেও ঠিক তার দুদিন পর র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ মাদক পাওয়া গেছে রাজধানীর তেজগাঁওয়ের ফু-ওয়াং ক্লাবে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ফু-ওয়াং ক্লাবের সামনে এক সংবাদ সম্মেলনে র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লে. কর্নেল সারোয়ার বিন কাশেম বলেন, এখানে অনুমোদিত মাদকের বাইরে ৩ শতাংশ অবৈধ মাদক মজুত করে রেখেছিল তারা। যার কোনো কাগজপত্র তাদের কাছে নেই।

তিনি জানান, ফু-ওয়াং ক্লাব থেকে ২ হাজার এর মতো বিদেশি মদের বোতল ও ১০ হাজার হান্টার ক্যান এবং নগদ সাত লক্ষাধিক টাকা জব্দ করা হয়েছে। এ ছাড়া ক্লাবের তিন কর্মচারীকে আটক করা হয়েছে। তারা হলেন- জাহিদ, জেবিয়ার জেরি ডিকস্টা ও চঞ্চল।

ফু-ওয়াং ক্লাবের সদস্য ছাড়াও বাইরের অনেকেই সেখানে যেতেন এবং মাদক সেবন করতেন বলেও জানান সারোয়ার বিন কাশেম। তিনি বলেন, ‘এখানের মাদকদ্রব্য বাইরেও বিক্রি করা হতো এবং এই ক্লাবের সদস্য নন তারাও এখানে এসে মাদক সেবন করতেন।’ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রের আনিসুর রহমান ও নিজাম উদ্দীন।

ক্লাবটি ইতোমধ্যে সিলগালা করে দিয়েছে র‌্যাব। বুধবার মধ্যরাতে এই ক্লাবে অভিযান চালান র‍্যাব-১ এর সদস্যরা। এর আগে সোমবার ক্লাবটিতে অভিযান চালিয়ে শূন্য হাতে ফিরে আসে পুলিশ। সেখানে ক্যাসিনো কিংবা কোনো অনিয়ম পায়নি।

সোমবার বিকেল ৫টার দিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে ক্লাবটিতে অভিযান শুরু হয়।

সে সময় কোনো ক্যাসিনো বা জুয়ার আসর পায়নি পুলিশ। যদিও ক্লাবটিতে দীর্ঘদিন ধরে জুয়া ও ক্যাসিনো চলছিল বলে অভিযোগ পেয়েছিল পুলিশ। অভিযান শেষে নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন জানান, ওই ক্লাবে ক্যাসিনো কিংবা জুয়ার মতো কোনো আলামত পায়নি পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: