শুক্রবার, ৩ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

পুলিশের বর্বর হামলার নিন্দা জানিয়েছেন সুরঞ্জিত সেনগুপ্ত



18. senনিউজ ডেস্ক::
ব্লগার হত্যা ও ছাত্রইউনিয়নে পুলিশের বর্বর হামলার নিন্দা জানিয়ে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং আইন বিচার ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সুরঞ্জিত সেনগুপ্ত বলেন, ধর্মান্ধ গোষ্ঠীর দ্বারা লিষ্ট করে করে যে ব্লগার ও বিজ্ঞান মনষ্ক লোকগুলোকে হত্যা করা হচ্ছে এটার বিষয়ে কঠোর হওয়া দরকার। একই সাথে নারী নির্যাতনকারীদের শাস্তির দাবীতে আন্দোলনকারীদের উপর পুলিশি হামলা অগ্রহন যোগ্য। আমি আশা করবো এই ঘটনায় আরেকটু গভীরে গিয়ে অনুসন্ধান করবে কর্তৃপক্ষ।এবং আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

তিরি আরো বলেন, বিএনপি নেতা সালাহ উদ্দিন দেশে ফিরে পরিবারের কাছে যাওয়ার পূর্বে দেশীয় আইনের সম্মুখীন হতে হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং আইন বিচার ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সুরঞ্জিত সেনগুপ্ত। শুক্রবার দুপুরে রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে নৌকা সমর্থক গোষ্ঠী আয়োজিত চলমান রাজনীতি বিষয়ক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

তিনি বলেন, রাজনীতির প্রকৃতি হল আইনের শাসন মানা। সালাহ উদ্দিনকে শুধু সেখানের (ভারতীয়) আইনী প্রক্রিয়া শেষ করলেই হবে না। আমাদের দেশের আইনের মাধ্যমে নির্দোশ প্রমাণিত হয়ে বের হয়ে পরিবারের কাছে ফিরতে হবে।

বিএনপি কে নিয়মতান্ত্রিক রাজনীতিতে ফিরে আসার আহব্বান জানিয়ে সুরঞ্জিত বলেন, অনেকদিন পর মানুষ ভেবেছিল বিএনপি তাদের ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করেছে। কিন্তু তারা এখনও ষড়যন্ত্র করছে। সালাহ উদ্দিন নাটক সেই ষড়যন্ত্রের আরেকটি নতুন বীজ। আমি বলতে চাই মানুষ আর বিএনিপর কোন কৌশল দেখতে চায় না। এসব কৌশল আমাদের কাম্য নয়। এবার নিয়মতান্ত্রিক রাজনীতিতে ফিরে আসুন।

সংগঠনের সভাপতি ডা. খন্দকার এমদাদুল হক সেলিমের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, সাম্যবাদী দলের নেতা হারুন চৌধুরী, আওয়ামী লীগের উপ-কমিটির সহ সম্পাদক নারায়ন দেবনাথ, বঙ্গবন্ধু একাডেমীর মহাসচিব হুমায়ূন কবির মিজি, মক্তিযোদ্ধা আব্দুল হাই কানু প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: