সোমবার, ১৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

পুলিশকে গোমূত্র খাইয়ে গ্রেফতার বিজেপি নেতা



করোনাভাইরাসের প্রতিষেধক দাবি করে মানুষকে গোমূত্র পান করিয়েছিলেন কলকাতার এক বিজেপি নেতা। চরণামৃত মনে করে সেই গোমূত্র পান করেছিলেন এক পুলিশ কর্মকর্তাও। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে গ্রেফতার করা হয়েছে ওই বিজেপি নেতাকে।

সংবাদমাধ্যম জানায়, গত সোমবার জোড়াবাগানে এক অনুষ্ঠানে প্রথমে গো-পূজা হয়। এরপর উপস্থিত জনতাকে গোমূত্র পান করানো হয়। তবে তাদের কী দেয়া হচ্ছে সেটা জানানো হয়নি। ফলে না জেনে অনেকেই সেই গোমূত্র মুখে দেন। এদের মধ্যে ছিলেন পুলিশ কর্মকর্তা পিন্টু প্রামাণিক। তিনি বলেন, একটা ঘটি থেকে চরণামৃত বলে আমার হাতে কিছু একটা ঢেলে দেন ওই বিজেপি নেতা। মুখে দিয়েই বুঝতে পারি, সেটা গোমূত্র ছিল। সঙ্গে সঙ্গেই তা ফেলে দিই।

এরপরই জোড়াবাগান থানায় অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে গুজব ছড়ানো ও চিকিৎসা প্রতারণা আইনে মামলা করা হয়। তদন্তে গোয়েন্দারা জানতে পারেন, সেদিন গোমূত্র পান করিয়েছিলেন বিজেপি নেতা নারায়ণ চট্টোপাধ্যায়। পরে, মঙ্গলবার তাকে গ্রেফতার করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: