শনিবার, ১০ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

পুলিশকে গোমূত্র খাইয়ে গ্রেফতার বিজেপি নেতা



করোনাভাইরাসের প্রতিষেধক দাবি করে মানুষকে গোমূত্র পান করিয়েছিলেন কলকাতার এক বিজেপি নেতা। চরণামৃত মনে করে সেই গোমূত্র পান করেছিলেন এক পুলিশ কর্মকর্তাও। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে গ্রেফতার করা হয়েছে ওই বিজেপি নেতাকে।

সংবাদমাধ্যম জানায়, গত সোমবার জোড়াবাগানে এক অনুষ্ঠানে প্রথমে গো-পূজা হয়। এরপর উপস্থিত জনতাকে গোমূত্র পান করানো হয়। তবে তাদের কী দেয়া হচ্ছে সেটা জানানো হয়নি। ফলে না জেনে অনেকেই সেই গোমূত্র মুখে দেন। এদের মধ্যে ছিলেন পুলিশ কর্মকর্তা পিন্টু প্রামাণিক। তিনি বলেন, একটা ঘটি থেকে চরণামৃত বলে আমার হাতে কিছু একটা ঢেলে দেন ওই বিজেপি নেতা। মুখে দিয়েই বুঝতে পারি, সেটা গোমূত্র ছিল। সঙ্গে সঙ্গেই তা ফেলে দিই।

এরপরই জোড়াবাগান থানায় অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে গুজব ছড়ানো ও চিকিৎসা প্রতারণা আইনে মামলা করা হয়। তদন্তে গোয়েন্দারা জানতে পারেন, সেদিন গোমূত্র পান করিয়েছিলেন বিজেপি নেতা নারায়ণ চট্টোপাধ্যায়। পরে, মঙ্গলবার তাকে গ্রেফতার করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: