শুক্রবার, ৫ মার্চ ২০২১ খ্রীষ্টাব্দ | ২১ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

পুরুষদের পছন্দ কুমারী মেয়ে, আর নারীদের



nলাইফ স্টাইল ডেস্ক :: প্রত্যেকটি পুরুষের জীবনে একটি স্বপ্ন থাকে, আর তার সেই স্বপ্নের বড় একটি জায়গাকে ঘিরে থাকে একজন নারী। মূলত কিশোর থেকেই তার ভাবনার জগতে আসে সেই নারী।
তখন থেকেই সে ভাবতে শুরু করে কেমন নারী চাই তার জীবনে। তার ভাবনার জগতে স্থান করে নেয় একজন সুন্দরী তরুণী, তার চরিত্র ভালো হতে হবে, পাশাপাশি তাকে পড়াশোনা জানতে হবে।

তবে পুরুষরা বিয়ের জন্যে পাত্রী পছন্দের ক্ষেত্রে যে বিষয়ের প্রতি সবচেয়ে বেশি গুরুত্ব দেয়, সেটি হচ্ছে মেয়েটিকে অবশ্যই কুমারী হতে হবে।

সম্প্রতি একটি গবেষণায় দেখা গেছে, পুরুষরা বিয়ের ক্ষেত্রে বা যৌন মিলনের ক্ষেত্রে সবসময় কুমারী মেয়েদের পছন্দ করে। এক্ষেত্রে নারীরা ভিন্ন। তারা মনে করে, পূর্বে যৌন মিলনের অভিজ্ঞতা আছে এমন পুরুষরাই বিয়ের ক্ষেত্রে বা যৌন মিলনের জন্যে উত্তম।

আরো একটি গবেষণায় দেখা গেছে, প্রতি ১০ পুরুষের মধ্যে ১ জন বিয়ের আগে কমপক্ষে ১১ জন নারীর সাথে যৌন মিলন করতে চায়।

অন্যদিকে শতকরা ৫ ভাগ নারী বিয়ের আগে ১০ জনেরও বেশি পুরুষের সাথে যৌন মিলন করতে চায়। কিন্তু নারী ও পুরুষ উভয়েই জীবনসঙ্গী হিসেবে একজন বুদ্ধিদীপ্ত ও হাস্যরহস্য মানুষকে পেতে আগ্রহী।

সংবাদটি শেয়ার করুন

Developed by: