শনিবার, ৬ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

পারলেন না বাংলাদেশের নোবেল, চ্যাম্পিয়ন হলেন অঙ্কিতা



বিনোদন ডেস্ক:: জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’র ফাইনালে দ্বিতীয় রানার আপ হয়েছেন বাংলাদেশের মাইনুল আহসান নোবেল। ২৯ জুন শনিবার রাতে শুটিং হওয়া গ্র্যান্ড ফিনালেতে চ্যাম্পিয়ন হয়েছেন অঙ্কিতা, প্রথম রানার আপ গৌরব আর দ্বিতীয় রানার আপ হয়েছেন নোবেল।

এদিকে একের পর এক ধামাকা পারফর্মেন্সের সুবাদে এপার আর ওপার, দুই বাংলাতেই এখন পরিচিত মুখ মইনুল আহসান নোবেল। তার মায়াবী কন্ঠস্বরে আপাতত বুঁদ গানপ্রিয় বাঙালি। তাছাড়া রকস্টার সুলভ তার গায়কিও বেশ প্রশংসিত। ভক্তরা প্রত্যাশা করেছিলেন সা রে গা মা পা’র এবারের আসরে চ্যাম্পিয়ন হবেন নোবেল। কিন্তু সেই আশা আর পূরণ হলো না।

নোবেলকে চ্যাম্পিয়ন না করায় তার ভক্তরা হতাশ। শুধু তাই-ই নয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনাও করছেন তারা। প্রিয় গায়কের মাথায় সেরার মুকুট দেখতে না পেরে প্রতিযোগিতাটির স্বচ্ছতা নিয়েও প্রশ্ন তুলছেন অনেকেই।

চ্যাম্পিয়ন না হতে পারলেও নোবেল যে লম্বা রেসের ঘোড়া, তা আগেই মেনে নিয়েছেন ‘সা রে গা মা পা’র বিচারক শান্তনু মৈত্রের মতো সুরকারও। ইতিমধ্যে সা রে গা মা পা’র মঞ্চে শান্তনুর সুরে গেয়ে ফেলেছেন মৌলিক গান। গেয়েছেন অনুপমের সুরে ‘ভিঞ্চি দা’এর মতো সিনেমাতেও।

সারেগামাপা’র এবারের আসরে বাংলাদেশ থেকে বেশ কয়েকজন প্রতিযোগী অংশ নিয়েছিলেন। তাদের মধ্যে আছেন নোবেল, অবন্তী সিঁথি, মন্টি সিনহা, আতিয়া আনিছা, মেজবাহ বাপ্পী প্রমুখ। তবে সবার চেয়ে আলোচনায় ও জনপ্রিয়তায় ছিলেন নোবেল।

সংবাদটি শেয়ার করুন

Developed by: