শুক্রবার, ৪ ডিসেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

পাক সেনার গুলিতে ভারতীয় ২ সেনাসহ নিহত ৩



আন্তর্জাতিক ডেস্ক:: পাকিস্তানি সেনাবাহিনীর গোলাবর্ষণে দুই ভারতীয় সেনা ও একজন বেসামরিক লোক নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছে ভারতীয় সেনাসহ ৮ জন। জম্মু কাশ্মীরের কুপওয়ারা জেলার তাংঘারে এই ঘটনা ঘটেছে। ভারতের পুলিশ রবিবার এই তথ্য জানায়। খবর এনডিটিভির।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, জম্মু-কাশ্মীরে লাইন অফ কন্ট্রোলে যুদ্ধবিরতি লঙ্ঘন করে পাক সেনাবাহিনী। পাক সেনা অতর্কিতে গুলি চালায়। যদিও গুলির পালটা জবাব দেয় ভারতীয় সেনা। এছাড়া রবিবারের পাক সেনার হামলায় ক্ষতিগ্রস্থ হয়েছে দুটি বাড়িও। একটি গুদাম ঘর সম্পূর্ণ ধ্বংস হয়েছে। ক্ষতিগ্রস্ত হয়েছে দুটি গাড়ি। মারা গেছে দুটি গরু।

ভারতীয় সেনা সূত্রে খবর, হঠাৎ সীমান্ত লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে পাক সেনা। সেই সময়েই সীমান্ত কর্তব্যরত অবস্থায় পাক সেনার গুলিতে নিহত হন ভারতীয় দুই জওয়ান। যদিও সঙ্গে সঙ্গে গুলির পালটা জবাবও দেয় ভারতীয় সেনা। তবে পাকিস্তানের সেনাবাহিনীর হতাহতের কোন খবর পাওয়া যায়নি।

সংবাদ সংস্থা পিটিআই’র প্রতিবেদনে বলা হয়েছে, গত জুলাই মাসে ২৯৬ বার, আগস্টে ৩০৭ বার এবং সেপ্টেম্বরে ২৯২ বার যুদ্ধবিরতি লঙ্ঘন করেছে পাকিস্তান।

সংবাদটি শেয়ার করুন

Developed by: