শুক্রবার, ৯ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

পাকিস্তানে নয়, দুবাইয়ে হবে এশিয়া কাপ



ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলী বলেছেন, এশিয়া কাপের পরবর্তী টুর্নামেন্ট আয়োজিত হবে দুবাইয়ে। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের এ টুর্নামেন্টে ভারত-পাকিস্তানের মুখোমুখি হবে বলেও জানিয়েছেন গাঙ্গুলী।

এর আগে জানা গিয়েছিল, ২০২০ এশিয়া কাপ আয়োজনের ভার পেতে যাচ্ছে পাকিস্তান। কিন্তু বাদ সেধে বসে ভারত। পাকিস্তানের মাটিতে এশিয়া কাপ হলে তাতে ভারত খেলবে না। দুটি দেশের উত্তপ্ত রাজনৈতিক সম্পর্কের কারণেই এমন মনোভাব দেখিয়েছিল ভারত। পরে পিসিবি চেয়ারম্যান এহসান মানির কণ্ঠেও ঝরেছে পাকিস্তানের এশিয়া কাপ আয়োজন থেকে সরে যাওয়ার সুর। তিনি বলেছিলেন, এশিয়া কাপের ভেন্যু নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হবে সবার মতামতকে গুরুত্ব দিয়েই।

তখনই বোঝা গিয়েছিল, এশিয়া কাপের ভেন্যু নিয়ে ভারতের মতামতকে গুরুত্ব দিচ্ছে পিসিবি। এবার বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী সরাসরি বলে দিলেন, এশিয়া কাপ অনুষ্ঠিত হবে দুবাইয়ে এবং সেখানে ভারত ও পাকিস্তান খেলবে। ৩ মার্চ এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) বৈঠক সামনে রেখে দুবাইয়ের উদ্দেশে উড়াল দেওয়ার আগে ইডেন গার্ডেনসে আজ এ কথা বলেন গাঙ্গুলী।

বিসিসিআইয়ের পক্ষ থেকে এর আগে বলা হয়েছিল, সেপ্টেম্বরে অনুষ্ঠিত হতে যাওয়া এশিয়া কাপে পাকিস্তানের সঙ্গে ভারতের খেলতে কোনো সমস্যা নেই যদি তা নিরপেক্ষ ভেন্যুতে আয়োজন করা হয়। ২০১২-১৩ মৌসুমের পর থেকে এ দুটি দেশের মধ্যে কোনো দ্বিপক্ষীয় সিরিজ দেখা যায়নি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: