রবিবার, ৫ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

পাকিস্তানে নারী আত্মঘাতীর বিস্ফোরণে ছয় পুলিশসহ নিহত ৯



আন্তর্জাতিক ডেস্ক:: পাকিস্তানের উত্তরপশ্চিমাঞ্চলে এক নারী আত্মঘাতীর বিস্ফোরণে ছয় পুলিশ কর্মকর্তাসহ অন্তত ৯ জন নিহত ও ২৬ জনের বেশি আহত হয়েছেন। রোববার সকালে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালের বাইরে এই প্রাণঘাতী বিস্ফোরণ ঘটেছে বলে জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স ও এক্সপ্রেস ট্রিবিউন।

ডেরা ইসমাইল খানে ওই হামলার দায় স্বীকার করেছে তেহরিক-ই-তালেবান পাকিস্তান। এই জঙ্গি গোষ্ঠীটি মূলত পাকিস্তান তালেবান নামে পরিচিত। আফগান সীমান্তের বিদ্রোহী আন্দোলন থেকে তারা আলাদা। স্থানীয় কর্মকর্তারা বলেন, শহরের বাইরে সড়কের পাশে একটি তল্লাশি কেন্দ্রে দুই পুলিশ নিহত হওয়ার পর এই হামলার ঘটনা ঘটেছে।

পুলিশ কর্মকর্তা ওয়াকার আহমেদ বলেন, তাদের মরদেহ প্রধান হাসপাতালে নিয়ে যাওয়া হলে বোরকা পরা এক আত্মঘাতী এই হামলা চালিয়েছেন। বিস্ফোরকভর্তি জ্যাকেট থেকে তিনি এই হামলা চালান। এতে আমাদের মারাত্মক ক্ষয়ক্ষতি হয়েছে।

তিনি বলেন, বিস্ফোরণে হাসপাতালের জরুরি বিভাগের ওয়ার্ড ধ্বংস হয়ে গেছে। কাজেই আহতদের অনেককে অন্য শহরে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। গত কয়েক দশকে ডেরা ইসমাইল খানে বেশ কয়েকটি আত্মঘাতী হামলার ঘটনা ঘটেছে। জঙ্গিদের দমন করতে পাকিস্তানের সেনাবাহিনী সেখানে অভিযান চালিয়েছে। চীন-পাকিস্তান অর্থনৈতিক করিডরের গুরুত্বপূর্ণ কেন্দ্র বলা হয় এই অঞ্চলটিকে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: