শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

পাঁচদিন পিছিয়ে যাচ্ছে বিপিএল



স্পোর্টস ডেস্ক:: বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এবার ফ্রাঞ্চাইজি সিস্টেম থাকছে না। এটা অনেক পুরনো খবর। বঙ্গবন্ধুর নামে আয়োজন করা হচ্ছে বিপিএল। শুধু তাই নয়, এবার বিপিএলের পুরো আয়োজন, দল গঠন থেকে শুরু করে সবকিছু পরিচালনা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। একই সঙ্গে বিসিবি থেকে বারবার বলা হচ্ছিল, ৬ ডিসেম্বর শুরু হবে এবারের বিপিএল আসর এবং কোনোভাবেই টুর্নামেন্ট পেছানো হবে না। এসবও পুরনো খবর।

নতুন খবর হচ্ছে, নিজেদের ঘোষিত সময়ের ওপর স্থির থাকতে পারছে না বিপিএল গভর্নিং কাউন্সিল। কারণ, অন্তত ৫দিন পিছিয়ে দিতে হচ্ছে বিপিএল শুরুর তারিখ। বিপিএল গভর্নিং কাউন্সিলের খুবই ঘণিষ্ট সূত্র আজ দুপুরের পর এ খবর নিশ্চিত করেছে। আজ না হয় আগামীকাল এ ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণাও আসতে পারে।

বিপিএল আয়োজন এবং দল ব্যবস্থাপনা যেহেতু করবে বিসিবিই, সে কারণে ৭টি দলের জন্য সাতটি স্পন্সর পার্টনার প্রয়োজন। বিসিবি থেকে একজন করে পরিচালককে প্রধান হিসেবে নিয়োগ দেয়া হবে। এখনও প্লেয়ার্স ড্রাফটই অনুষ্ঠিত হয়নি। ঠিকভাবে স্পন্সর পার্টনারও ঠিক হয়নি। এমনকি ৭ দলের প্রধান পরিচালকদেরও নিয়োগ সম্পন্ন হয়নি।

প্লেয়ার্স ড্রাফটের আগে প্রতিটি দলের কোচিং স্টাফ থেকে শুরু করে অনেক কিছু নির্ধারণের প্রয়োজন আছে। অথচ হুহু করে সময় বয়ে যাচ্ছে। এসব কারণেও নির্ধারিত তারিখের চেয়ে আরও ৫দিন পিছিয়ে দেয়ার ঘোষণা আসতে যাচ্ছে।

বিপিএলের ওই সূত্রটি জানিয়েছে, আগের নির্ধারিত তারিখ অনুসারে বিপিএলের আনুষ্ঠানিক উদ্বোধন হওয়ার কথা ছিল ৩ ডিসেম্বর। টুর্নামেন্ট শুরু হওয়ার কথা ছিল ৬ ডিসেম্বর। নতুন তারিখ অনুসারে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান হবে ৮ ডিসেম্বর। টুর্নামেন্ট শুরুর তারিখ ঠিক করা না হলেও অন্তত এর আরও ৩দিন পর তারিখ নির্ধারিত হতে পারে। অর্থ্যাৎ, ১১-১২ তারিখের আগে বিপিএল শুরুর সম্ভাবনা নেই আর।

সংবাদটি শেয়ার করুন

Developed by: