শনিবার, ২৮ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

পাঁচদিনের রিমান্ডে ফালু



12. mossaddekনিউজ ডেস্ক::
রাজধানীর খিলগাঁও থানায় দায়ের করা পেট্রোল বোমা নিক্ষেপ করে গাড়িতে অগ্নিসংযোগ এবং যাত্রী-চালক হত্যাচেষ্টার মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা মোসাদ্দেক আলী ফালুর পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ঢাকার সিএমএম আদালতে হাজির করা হয়েছে। তাকে দশদিনের রিমান্ডে নেওয়ার আবেদন জানাবে গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার (২ ফেব্রুয়ারি) বিকেলে শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হাসিবুল হকের আদালত।

দুপুর দুইটা ৫০ মিনিটে মোসাদ্দেক আলী ফালুকে মিন্টো রোডের ডিবি কার্যালয় থেকে আদালতে হাজির করা হয়। খিলগাঁও থানার পেট্রোল বোমা নিক্ষেপ করে গাড়িতে অগ্নিসংযোগ এবং যাত্রী-চালক হত্যাচেষ্টার মামলায় (নং: ৪৭/১/১৫) তার দশদিনের রিমান্ডের আবেদন জানায় ডিবি। মামলাটিতে বিএনপির ১৫ জন শীর্ষনেতাকে এজাহারভুক্ত আসামিসহ আরো ২০/২৫ জনকে আসামি করা হয়েছে। ফালু এ মামলার সন্দেহভাজন আসামি। মামলার অভিযোগে বলা হয়েছে, গত ৩০ জানুয়ারি রাত পৌনে নয়টার দিকে খিলগাঁও থানাধীন খিলগাঁও ফ্লাইওভারের পশ্চিম-দক্ষিণ ঢালে যাত্রাবাড়ী থেকে টঙ্গীগামী একটি যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা ছুড়ে আগুন ধরিয়ে দেন আসামিরা।

রোববার (১ ফেব্রুয়ারি) রাত পৌনে ৮টার দিকে ফালুকে খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ের সামনে থেকে আটক করে ডিবি। পরে তাকে মিন্টো রোডের ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: