রবিবার, ১৪ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

পরীক্ষায় অংশগ্রহন না করেও ‘পিএসসি’তে জিপিএ ৫ !



bogra-psc-exam-result-photo-26-12-11-1-150x125নিউজ ডেস্ক:: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ১ নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষার্থী প্রাথমিক সমাপনী (পিএসসি) পরীক্ষায় অংশ না নিয়েও জিপিএ ৫ পেয়েছে। এ ঘটনাটি ওই এলাকায় ‘টপ অব দ্যা টাউনে’ পরিনিত হয়েছে।

এ ব্যাপারে বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহ আলম ও শাপলা আক্তার জানান, এ বছর প্রাথমিক সমাপনী (পিএসপি) পরীক্ষা’তে ওই বিদ্যালয় থেকে ৯১ জন শিক্ষার্থী অংশ নেয়। তাদের মধ্যে অনুপস্থিত ছিল পুর্ব সিন্দুনা গ্রামের হাছেন আলী পুত্র সাজ্জাদ ইসলাম শাকিব। যার রোল নং ২৪৩৫। কিন্তু মঙ্গলবার প্রকাশিত ফলাফলে দেখা যায়, সাজ্জাদ ইসলাম শাকিব পরীক্ষায় অনুপস্থিত থাকলেও ফলাফলে জিপিএ ৫ পেয়েছে।

তবে নাম না প্রকাশ শর্তে প্রাথমিক বিদ্যালয়ের কয়েকজন শিক্ষক জানান, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্বাস আলী ভুইয়াসহ সহকারী শিক্ষা কর্মকর্তার উদাসীনতার কারণেই এমন ঘটনা ঘটেছে।

হাতীবান্ধা ১ নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুনবী ওই ছাত্রের পরীক্ষা না দেয়া বিষয়টি নিশ্চিত করে জানান, কি কারণে এমনটি হলো তা নিয়ে আমি কোন মন্তব্যই করতে পারবো না।

হাতীবান্ধা উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্বাস আলী ভুইয়া জানান, তার কাছে পরীক্ষা সংক্রান্ত সব কাগজ পত্রে ওই ছাত্রের নাম রয়েছে। সে পরীক্ষা দেয়নি তা তিনি অনেকটা মানতে নারাজ।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: