শুক্রবার, ২৯ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনের সঙ্গে সিলেট বিভাগের পৌর মেয়রদের বৈঠক



নিউজ ডেস্ক:: সিলেট বিভাগের পৌর মেয়রদের নিজ নিজ এলাকার উন্নয়ন প্রকল্প তৈরি করে সংশ্লিষ্ট মন্ত্রণালয় ও বিভাগে প্রেরণের পরামর্শ দিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন। রোববার পররাষ্ট্র মন্ত্রণালয়ের সভাকক্ষে সিলেট বিভাগের পৌর মেয়রদের সঙ্গে এক বৈঠকে এ বিভাগের উন্নয়ন প্রকল্প বিষয়ক এক আলোচনা সভায় এ পরামর্শ দেন তিনি।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, দেশরত্ন শেখ হাসিনার সরকার বাংলাদেশকে ২০৪১ সালের মধ্যে একটি উন্নত দেশে পরিণত করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এ বিষয়ে তিনি সিলেট বিভাগের সকল সংসদ সদস্য, জনপ্রতিনিধি, মেয়রসহ সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

পররাষ্ট্রমন্ত্রী পৌর মেয়রদের উন্নয়ন কার্যক্রমের খোঁজ-খবর নেন এবং চলমান প্রকল্পের অগ্রগতির বিষয়ে জানতে চান। এ সময় মেয়ররা উন্নয়ন প্রকল্প গ্রহণ ও বাস্তবায়নে পররাষ্ট্রমন্ত্রীর সার্বিক সহযোগিতা কামনা করেন।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেটের কানাইঘাটের পৌর মেয়র নিজাম উদ্দিন, বড়লেখার পৌর মেয়র কামরান চৌধুরী, কমলগঞ্জের পৌর মেয়র জুয়েল আহমেদ, বিয়ানী বাজার পৌর মেয়র আব্দুস শুকুর, গোলাপগঞ্জ পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, কুলাউড়া পৌর মেয়র মো. শফি আলম ইউনুছ এবং মৌলভীবাজার জেলার পৌর মেয়র মো. ফজলুর রহমান।

সংবাদটি শেয়ার করুন

Developed by: