বৃহস্পতিবার, ৬ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

পরকীয়া উসকে দেওয়ায়…



images (1)আন্তর্জাতিক ডেস্ক :: ফ্রান্সে নারীদের পরকীয়া প্রেমে উৎসাহিত করার অভিযোগে একটি ডেটিং ওয়েবসাইটের বিরুদ্ধে মামলা করেছে দেশটির ক্যাথোলিক খ্রিষ্টানদের কয়েকটি সংগঠন।

তবে অভিযুক্ত ‘গ্লিডেন’ নামের সাইটটি বলছে, তারা কাউকে এ ব্যাপারে জবরদস্তি করছে না। এই সাইটের ৮০ শতাংশ গ্রাহকই বিবাহিত।

গ্লিডেন কথিত পরকীয়া প্রেমে উৎসাহ যোগাতে যেসব বিজ্ঞাপন প্রচার করেছে, তার একটিতে দেখা যায় বিয়ের পোশাক পরা এক মেয়ে পেছনে দুই হাত লুকিয়ে রেখেছে।

এই বিজ্ঞাপন প্রচারের মাধ্যমে ফ্রান্সের কোনো আইন ভেঙেছে কি না, এখন সেই সিদ্ধান্ত নেবে আদালত।
গ্লিডেনের বিজ্ঞাপনে ছেয়ে ফেলা হয়েছে পাতালরেল আর বাস স্টপগুলো।

ফ্রান্সের সিভিল আইনে বলা হয়েছে, বিয়ের পর স্বামী-স্ত্রীকে পরস্পরের প্রতি ‘বিশ্বস্ত’ থাকতে হবে।

সংগঠনগুলো মনে করছে, গ্লিডেন সম্প্রতি ফ্রান্সের বাসে-ট্রেনে যেসব বড় বড় বিজ্ঞাপন দিয়েছে, সেগুলোতে পরকীয়া প্রেমের সুড়সুড়ি দেওয়া হয়েছে।

সংগঠনের অভিযোগ, এসব বিজ্ঞাপনে এমন বার্তা দেওয়ার চেষ্টা করা হয়েছে যে স্ত্রীরা যদি স্বামীর সঙ্গে বিশ্বাসঘাতকতা করে অন্য লোকের সঙ্গে প্রেমে জড়ায় তাতে কোন বাধা নেই এবং এরকম প্রেমের মজাই আলাদা। এ নিয়ে গ্লিডেনের বিরুদ্ধে মামলা করে অ্যাসোসিয়েশন অব ক্যাথোলিক ফ্যামিলিজ।

তথ্যসূত্র : বিবিসি।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: