শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

পকেটে ‘ইয়াবা’ নিয়েই মৃত্যু হয় জিতুর



নিউজ ডেস্ক:: শীর্ষ মাদক ব্যবসায়ী মুজিবুর রহমান জিতু। তার লাশের পকেট ছিল ৩১০পিছ ইয়াবা। পকেটে ইয়াবা নিয়ে পুলিশের গুলিতেই তার মৃত্যু হল। শনিবার মৌলভীবাজারে রায়শ্রী এলাকায় পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে মাদক সম্রাট জিতু নিহত হন।

জানা যায়- জিতু, শিপনসহ শহরের চিহ্নিত মাদক ব্যবসায়ী একটি চক্র ওই পরিত্যক্ত বাড়িতে মাদকের আস্তানা গেড়েছে। ওই আস্তানা থেকে মাদক বিক্রি করে আসছিল। এমন খবর পায় ডিবি পুলিশ। শুরু হয় অভিযান। পুলিশের উপস্থিতি টের পেয়ে মদক কারবারীরা পুলিশের উপর গুলি চালায়। পুলিশের পাল্টা গুলিতে একপর্যায়ে শিপনসহ সাথের অন্যরা পালিয়ে যায়। এ সময় ডিবি পুলিশ আত্বরক্ষার্তে পাল্টা গুলি করলে জিতু আহত হয়। পরে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল হক জানান, ‘গোপন সংবাদে ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল শহরতলীর রায়শ্রী এলাকার একটি পরিত্যাক্ত বাড়িতে মাদক বেচা-কেনা হচ্ছে এ খবরে ঘটনাস্থলে গেলে পুলিশকে লক্ষ্য করে জিতু ও সহযোগী শিপন আহমদ গুলি করে। এ সময় ডিবি পুলিশ আত্বরক্ষার্তে পাল্টা গুলি করলে জিতু আহত হয়। আহত মাদক ব্যাবসায়ীকে উদ্ধার করে মৌলভীবাজর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত পুলিশ সদস্যদের চিকিৎসা চলছে।’

পুলিশ আরোও জানায়- চিহ্নিত মাদক ব্যাবসায়ী মুজিবুর রহমান জিতুর বিরুদ্ধে ১২টি মাদকের মামলা সহ ১৮ থেকে ২০টি মামলা রয়েছে। সে মৌলভীবাজার শহরের অন্যতম শীর্ষ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী।

সংবাদটি শেয়ার করুন

Developed by: