বৃহস্পতিবার, ৬ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে রাজপথে থাকার আহবান ইলিয়াসপত্নী লুনার



বিশ্বনাথ সংবাদদাতা:: বিএনপির চেয়ারপার্সন বেগম খারেদা জিয়ার উপদেষ্টা ও নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর সহধর্মিনী তাহসিনা রুশদির লুনা বলেছেন, বিএনপিকে ধ্বংস করার জন্য সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাগারে বন্ধি করে রাখা হয়েছে। আন্দোলনের মাধ্যমে তাকে মুক্ত করতে হবে। আর বেগম জিয়ার মুক্তির জন্য আন্দোলনের ডাক আসলে দলীয় নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে রাজপথে থাকার আহবান জানান তিনি।

তিনি আরও বলেন, দীর্ঘদিন ধরে সিলেটের কোটি মানুষের নেতা ইলিয়াস আলী নিখোঁজ রয়েছেন। কিন্তু আজও সরকার তার কোনো সন্ধান দিতে পারেনি। অথচ মিথ্যা-মামলা দিয়ে একের পর এক বিএনপির নেতাকর্মীকে কারাগারে প্রেরণ করছে সরকার। হামলা-মামলা দিয়ে সরকার পতন আন্দোলন দমন করা যাবে না।

তিনি বুধবার রাতে সিলেটের বিশ্বনাথে উপজেলার রামধানা গ্রামস্থ ইলিয়াস আলীর নিজ বাড়িতে ‘বিশ্বনাথ সদর ও খাজাঞ্চী ইউনিয়ন’ যুবদলের পৃথক দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য এসব কথাগুলো বলেন। খাজাঞ্চী ইউনিয়ন যুবদল নেতা শওকত আলী, বিশ্বনাথ ইউনিয়ন যুবদল নেতা আব্বাস আলী সুমনের সভাপতিত্বে ও উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক আবদুল লতিফ এবং বিশ্বনাথ ইউনিয়ন যুবদল নেতা তানভির হোসেনের পরিচালনায় পৃথক সম্মেলন অনুষ্ঠিত হয়।

পৃথক সম্মেলনগুলোতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক লিলু মিয়া, যুগ্ম সম্পাদক আবদুল হাই, বশির আহমদ, আহমেদ নূর উদ্দিন, জামাল আহমদ, বিএনপি নেতা রাজু আহমদ, খাজাঞ্চী ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুস শহিদ, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সুরমান খান, নানু মিয়া, মুসলিম আলী, নজির আহমদ, তাজুল ইসলাম, সোহাগ আহমদ চন্দন, যুক্তরাজ্য যুবদল নেতা আবদুল ওয়াহিদ আলমগীর।

বক্তব্য রাখেন বিশ্বনাথ সদর ইউনিয়ন যুবদল নেতা ময়নুল হক, সাহেল আহমদ, কয়েছ আহমদ, নানু মিয়া, শাহ লিলু মিয়া, খাজাঞ্চী ইউনিয়ন যুবদল নেতা শফিক খান, মাসুক মিয়া, নুর আলী, আনোয়ার হোসেন।

সম্মেলনে সর্বসম্মতিক্রমে আব্বাস আলী সুমনকে সভাপতি, সাহেল আহমদকে সহ সভাপতি, কয়েছ আহমদকে সাধারণ সম্পাদক, নানু মিয়াকে যুগ্ম সম্পাদক ও শাহ লিলু মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে বিশ্বনাথ সদর ইউনিয়ন যুবদলের কমিটি এবং শওকত আলীকে সভাপতি, শফিক খানকে সহ সভাপতি, মাসুক মিয়াকে সাধারণ সম্পাদক, নূর আলীকে যুগ্ম সম্পাদক ও আনোয়ার হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে খাজাঞ্চী ইউনিয়ন যুবদলের কমিটি ঘোষণা করা হয়। কমিটিগুলো আগামী তিন মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠনের নিদের্শনা দেয়া হয়।

এসময় বিএনপি নেতা গণি শাহ, উপজেলা যুবদল নেতা আবেদুর রহমান আছকির, শাহজাহান, আবু সুফিয়ান, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক তানিমুল ইসলাম, উপজেলা ছাত্রদলের আহবায়ক মতিউর রহমান সুমন, সদস্য শাহ আমির উদ্দিন, ছাত্রদল নেতা প্রবেল আহমদ, দিলোয়ার হোসেন সজিব, আবদুল কাইয়ুমসহ বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: