বৃহস্পতিবার, ৬ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

নেইমারের ফেরার দিনে এমবাপ্পের হ্যাটট্রিক, শিরোপা পিএসজির



স্পোর্টস ডেস্ক:: ব্রাজিল তারকা নেইমার ৮৮ দিন পর মাঠে ফিরলেন। পিএসজিও ম্যাচ জিতল। নিশ্চিত করল লিগ ওয়ানের শিরোপা। আর শিরোপা নিশ্চিত করার ম্যাচে সাবেক ক্লাব মোনাকের বিপক্ষে হ্যাটট্রিক করেছেন পিএসজির তরুণ তারকা কিলিয়ান এমবাপ্পে। তার হ্যাটট্রিকে রোববার রাতে ৩-১ গোলে জিতেছে প্যারিস সেন্ট জার্মেইন।

পায়ের মেটাসারসাল ভেঙে যাওয়ায় মাঠের বাইরে চলে যান নেইমার। মিস করেছেন চ্যাম্পিয়নস লিগের গুরুত্বপূর্ণ ম্যাচ। তার দলও চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোয় বিদায় নিয়েছে। এরপর ব্রাজিলের হয়ে প্রীতি ম্যাচ মিস করেছেন এই ফরোয়ার্ড। মোনাকোর বিপক্ষে তার ফেরার কথা ছিল। কিন্তু শুরুর একাদশে ছিলেন না নেইমার। দ্বিতীয়ার্ধের শুরুতে মাঠে দেখা যায় তাকে।

তার আগেই অবশ্য দুই গোল করে দলকে জয়ের পথে রাখেন এমবাপ্পে। ম্যাচের ১৫ এবং ৩৮ মিনিটে দলকে ২-০ গোলের লিড এনে দেন ফ্রান্স তারকা এমবাপ্পে। এরপর দ্বিতীয়ার্ধের ৫৫ মিনিটে পূর্ণ করেন নিজের হ্যাটট্রিক। মোনাকো তখন বড় হারের শঙ্কায়। তবে পিএসজি পরে আর গোল পায়নি। উল্টো ম্যাচের ৮০ মিনিটে এক গোল দিয়ে হারের ব্যবধান কমায় মোনাকো।

দলের লিগ ওয়ানের শিরোপা জয়ের পথে এমবাপ্পে তার রিয়ালে যাওয়ার গুঞ্জন নিয়ে কথা বলেছেন। তিনি জানিয়ে দিয়েছেন, আগামী মৌসুমে রিয়ালে যাচ্ছেন না তিনি। জিদানকে তার পছন্দ। কিন্তু কথা ওখানেই শেষ। তিনি বলেন, ‘আমি এখানে থাকছি। আমি পিএসজির একটা পরিকল্পনার অংশ।’ এছাড়া চ্যাম্পিয়নস লিগ জিততে আগামী মৌসুমে আবার নতুন করে শুরু করবেন বলে উল্লেখ করেন এমবাপ্পে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: