মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে বাস, ১৭ জনের মৃত্যু



আন্তর্জাতিক ডেস্ক:: নেপালে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে নদীতে গিয়ে পড়ায় কমপক্ষে ১৭ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে সাতজনই শিশু। স্থানীয় কর্মকর্তারা জানিয়েছেন, রোববার নেপালের কেন্দ্রে এই দুর্ঘটনা ঘটেছে। এএফপি তাদের এক প্রতিবেদনে জানায়, রাজধানী কাঠমান্ডুর উত্তর-পশ্চিমাঞ্চলীয় সিন্ধুপালচক জেলার একটি সড়ক দিয়ে যাওয়ার সময় বাসটি ৫০ মিটার নিচের সানকুসি নদীতে পড়ে যায়।

এ ব্যাপারে জেলা কর্মকর্তা গোমা দেবি চেমজং এএফপিকে বলেন, ১৭ জন মারা গেছে বলে নিশ্চিত হওয়া গেছে। এছাড়া আরও ৫০ জন আহত হয়েছে। এদের মধ্যে বাসের চালকও রয়েছেন। আহতরা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

দুর্ঘটনায় এখনও বেশ কয়েকজন যাত্রী নিখোঁজ রয়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে। বাসটিতে কতজন যাত্রী ছিল তার কোনো রেকর্ড ছিল না। তাই দুর্ঘটনায় কতজন নিখোঁজ রয়েছে সে বিষয়টি এখনও নিশ্চিত নয়।

খারাপ রাস্তা, অনিয়ন্ত্রিত যানবাহন এবং গাড়ির বেপরোয়া গতির কারণে নেপালে প্রায়ই দুর্ঘটনা ঘটে। এর আগে গত মাসে অপর একটি বাস নদীতে পড়ার ঘটনায় ১১ জন নিহত এবং আরও শতাধিক মানুষ আহত হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: