রবিবার, ৭ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

নিষেধাজ্ঞা কমলো নেইমারের, রাতে মাঠে নামছেন মেসি



স্পোর্টস ডেস্ক:: চ্যাম্পিয়নস লিগের গত মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে হেরে বাদ পড়ার পর ম্যাচ অফিসিয়ালদের নিয়ে ইনস্টাগ্রামে কটূক্তি করেন পিএসজি তারকা নেইমার। পরে নেইমারের ওপর তিন ম্যাচের নিষেধাজ্ঞা আরোপ করে উয়েফা।

খেলাধূলা ভিত্তিক কোর্ট জানিয়েছে, চ্যাম্পিয়নস লিগের ২০১৯-২০২০ মৌসুমের প্রথম তিন ম্যাচে খেলার ওপর নিষেধাজ্ঞা ছিল নেইমারের। তবে এই নিষেধাজ্ঞা তিন ম্যাচ থেকে কমিয়ে দুই ম্যাচ করা হয়েছে। নিষেধাজ্ঞা কমলেও ঘরের মাঠে পার্ক ডে প্রিন্সে রিয়াল মাদ্রিদের বিপক্ষে খেলতে পারবেন না নেইমার। আর গালাতাসারের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচেও তুরস্কে যেতে পারছেন না নেইমার। তবে গ্রুপ পর্বের তৃতীয় প্রতিপক্ষ ক্লাব ব্রাজ্ঞের বিপক্ষে ২২ অক্টোবর ফিরবেন নেইমার।

অপরদিকে বার্সেলোনার জার্সি গায়ে দলের প্রাণ ভোমরা সবশেষ ম্যাচটি খেলেছেন গত মে মাসে। পরবর্তীতে আজ নামবেন, কাল নামবেন করতে করতে স্প্যানিশ লা লিগায় প্রথম চার ম্যাচে আর মাঠে নামা হয়নি মেসির। অবশেষে উয়েফা চ্যাম্পিয়নস লিগের নতুন মৌসুমে প্রথম ম্যাচ থেকেই মাঠে দেখা যেতে পারে বার্সেলোনার সবচেয়ে বড় তারকাকে। মঙ্গলবার রাতে সিগনাল ইদুনা পার্কে বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে খেলতে নামবে বার্সেলোনা।

সে ম্যাচের জন্য ঘোষিত ২২ সদস্যের স্কোয়াডে রাখা হয়েছে লিওনেল মেসিকেও। নিজেদের মধ্যে এক ট্রেনিং ম্যাচের পর এ স্কোয়াড ঘোষণা করেছেন বার্সা কোচ আর্নেস্ত ভালভার্দে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: