রবিবার, ১৪ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

নিষেধাজ্ঞা কমলো নেইমারের, রাতে মাঠে নামছেন মেসি



স্পোর্টস ডেস্ক:: চ্যাম্পিয়নস লিগের গত মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে হেরে বাদ পড়ার পর ম্যাচ অফিসিয়ালদের নিয়ে ইনস্টাগ্রামে কটূক্তি করেন পিএসজি তারকা নেইমার। পরে নেইমারের ওপর তিন ম্যাচের নিষেধাজ্ঞা আরোপ করে উয়েফা।

খেলাধূলা ভিত্তিক কোর্ট জানিয়েছে, চ্যাম্পিয়নস লিগের ২০১৯-২০২০ মৌসুমের প্রথম তিন ম্যাচে খেলার ওপর নিষেধাজ্ঞা ছিল নেইমারের। তবে এই নিষেধাজ্ঞা তিন ম্যাচ থেকে কমিয়ে দুই ম্যাচ করা হয়েছে। নিষেধাজ্ঞা কমলেও ঘরের মাঠে পার্ক ডে প্রিন্সে রিয়াল মাদ্রিদের বিপক্ষে খেলতে পারবেন না নেইমার। আর গালাতাসারের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচেও তুরস্কে যেতে পারছেন না নেইমার। তবে গ্রুপ পর্বের তৃতীয় প্রতিপক্ষ ক্লাব ব্রাজ্ঞের বিপক্ষে ২২ অক্টোবর ফিরবেন নেইমার।

অপরদিকে বার্সেলোনার জার্সি গায়ে দলের প্রাণ ভোমরা সবশেষ ম্যাচটি খেলেছেন গত মে মাসে। পরবর্তীতে আজ নামবেন, কাল নামবেন করতে করতে স্প্যানিশ লা লিগায় প্রথম চার ম্যাচে আর মাঠে নামা হয়নি মেসির। অবশেষে উয়েফা চ্যাম্পিয়নস লিগের নতুন মৌসুমে প্রথম ম্যাচ থেকেই মাঠে দেখা যেতে পারে বার্সেলোনার সবচেয়ে বড় তারকাকে। মঙ্গলবার রাতে সিগনাল ইদুনা পার্কে বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে খেলতে নামবে বার্সেলোনা।

সে ম্যাচের জন্য ঘোষিত ২২ সদস্যের স্কোয়াডে রাখা হয়েছে লিওনেল মেসিকেও। নিজেদের মধ্যে এক ট্রেনিং ম্যাচের পর এ স্কোয়াড ঘোষণা করেছেন বার্সা কোচ আর্নেস্ত ভালভার্দে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: