রবিবার, ১৩ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

নিরবের বিরুদ্ধে এবার অপহরণ মামলা!



nirobঅনলাইন ডেস্ক:: মডেল ও অভিনেতা নিরবের হঠাৎ করে বিয়ের খবরটি সকেলের কাছে ইতোমধ্যেই পৌঁছে গেছে। কিন্তু নিরবের ভক্তরা কি জানেন? এই অভিনেতার বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেছেন তার সদ্য বিবাহিতা স্ত্রীর বাবা!

তবে শুনুন, গত ২৭ ডিসেম্বর উত্তরা মডেল (পূর্ব) থানায় স্ত্রী তাশফিয়ার বাবা এমএ তাহের চৌধুরী মামলাটি দায়ের করেন। মামলা নং ১৫। উত্তরা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন খান বিষয়টি সোমবার রাতে সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত গত ২৬ ডিসেম্বর বিয়ে করলেও তা গোপন রাখেন নিরব। সোমবার খবরটি গণমাধ্যমকে জানান তিনি। তার স্ত্রীর নাম তাশফিয়া তাহের। তিনি নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। বরিশালের মেয়ে তাশফিয়া ঢাকার উত্তরায় থাকেন। তিনি এমএ তাহের চৌধুরী ও মুর্শিদা আকতারের একমাত্র মেয়ে।

বিয়ের বিষয়ে নিরব জানান, কনে তাশফিয়া তাহের চৌধুরী ঋদ্ধির সঙ্গে নিরবের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। নিরবের পরিবার তাদের সম্পর্ক মেনে নিয়ে বিয়ের আয়োজন করে। বিয়েতে নিরবের পরিবারের সদস্যদের পাশাপাশি তার ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন বলে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: