মঙ্গলবার, ২ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

নিরপরাধ ফিলিস্তিনিকে ইসরাইলি সেনাদের হত্যার ভিডিও ভাইরাল



আন্তর্জাতিক ডেস্ক:: এক নিরপরাধ ফিলিস্তিনি যুবককে বিনাকারণে ঠাণ্ডা মাথায় ইসরাইলি সেনারা গুলি করে হত্যার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ায় ইহুদিবাদী ও দখলদার দেশটির প্রতি নিন্দার ঝড় বইছে। উত্তর-পূর্ব জেরুজালেমের আল জাঈম চেক পোস্টের কাছে এক ফিলিস্তিনি যুবককে থামান ইসরাইলি সেনারা। খবর ডেইলি সাবাহর।

তার ব্যাগ পরীক্ষা করে কিছু না পেয়ে তাকে ছেড়ে দেন। রাস্তা দিয়ে কিছু দূর যাওয়ার পর বিনাকারণে পেছন থেকে গুলি করেন ইসরাইলি সেনারা। ভিডিও দেখে মনে হচ্ছিল তারা হাতের নিশানা প্র্যাকটিস করছিল ওই যুবকটিকে গুলি করে।

এটি আরও দেড় বছর আগের ঘটনা হলেও সম্প্রতি এটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা বলছেন, দখলদার ইসরাইলি বাহিনীর বর্বরতা ও নৃশংসতা প্রকাশ পেয়েছে এই ভিডিওর মাধ্যমে। তারা এ জন্য ইসরাইলকে ধিক্কার জানান এবং একই সঙ্গে এভাবে হরিণ শিকারের মতো মানুষ খুন করার ঘটনায় অবৈধ এ দেশটিকে বিচারের কাঠগড়ায় দাঁড় করানোর দাবি করেন।

এটিকে ইসরাইলি সেনাদের সুস্পষ্ট সন্ত্রাসবাদ হিসেবে অভিহিত করেছেন অনেকে। ১৯৬৭ সালে ফিলিস্তিনের পশ্চিমতীর ও জেরুজালেম দখল করে এভাবেই একটি জাতিগোষ্ঠীতে নিধন করে চলছে দখলদার ইসরাইল।

ভিডিও দেখতে নিচের লিংকে ক্লিক করুন

সংবাদটি শেয়ার করুন

Developed by: