মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

নিপীড়নের কারণে বিএনপি আরও শক্তিশালী হয়েছে: মওদুদ



নিউজ ডেস্ক:: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, সরকারের আচরণে মনে হয়, তারা জাতীয়তাবাদী দলকে ভাঙতে চায় না, নিঃশেষ করে দিতে চায়। কিন্তু নিঃশেষ করা সম্ভব হবে না। কারণ, সরকারের অত্যাচার, নির্যাতন, নিপীড়নের কারণে বিএনপি আরও শক্তিশালী হয়েছে। আর আগামী শত বছর জাতীয়তাবাদী দল বাংলাদেশে থাকবে।

শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত মানববন্ধনে মওদুদ আহমদ এসব কথা বলেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সাজা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তি এবং সুচিকিৎসার দাবিতে মানববন্ধনের আয়োজন করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে মওদুদ আহমদ বলেন, প্যারোলের কথা যদি বলেন, তাহলে সরকারী কৌশলীদের দয়া করে বলে দেন, খালেদা জিয়ার জামিনের বিরোধিতা যেন তারা না করেন। তাহলে তো জামিনে মুক্তি পেতে পারেন, প্যারোলের প্রয়োজন হবে না। এটা স্পষ্ট, সরকার খালেদা জিয়ার মুক্তি চায় না।

মওদুদ আহমদ বলেন, ঠাকুরগাঁওয়ের জাহিদুর রহমানের মতো আরও দু-একজন গেলেও বর্তমান সংসদের বৈধতা আসবে না। প্রধানমন্ত্রীসহ সরকারের মন্ত্রীরা এই কয়েক দিন বলেছেন, বিএনপির যে ছয়জন নির্বাচিত হয়েছেন, তারা যেন সংসদে যান। সংসদে যাক আর না যাক, সংসদের বৈধতা অর্জন করা সম্ভব হবে না।

সংবাদটি শেয়ার করুন

Developed by: