শনিবার, ৮ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

নিজের আয়ে বাড়ি কিনল ৬ বছরের শিশু!



নিউজ ডেস্ক:: মাত্র ছয় বছর বয়সেই নিজের আয় থেকে বাড়ি কিনেছে শিশুটি। তাও আশি লাখ মার্কিন ডলার দিয়ে। যা বাংলাদেশি মুদ্রায় আটষট্টি কোটি টাকা। অবিশ্বাস্য হলেও সত্যিই এ ঘটনাটি ঘটেছে দক্ষিণ কোরিয়ায়।

জানা গেছে, বোরাম নামের ওই শিশুটি নিজের নামে দুটি ইউটিউব চ্যানেল খুলেছে। তার একটি চ্যানেলের দর্শক সংখ্যা ১ কোটি ৩৬ লাখ এবং অপরটির ১ কোটি ৭৬ লাখ। বিপুল ফলোয়ার থাকা এই দুটি ইউটিউব চ্যানেল থেকে বোরামের প্রতি মাসে আয় ২৫ কোটি টাকার কাছাকাছি। সেই টাকা দিয়েই ওই বাড়ি কিনেছে সে।

আরো জানা গেছে, একটি চ্যানেলে বিভিন্ন রকম পুতুলের আপডেট দিয়ে থাকে বোরাম। আর অন্য চ্যানেলে তাকে তাৎক্ষণিক (ইন্সট্যান্ট) নুডলস বানাতে দেখা গেছে।

এদিকে এতো অল্প বয়সে ইউটিউব চ্যানেল চালানো ঠিক হচ্ছে কি না তা নিয়ে আছে নানা বিতর্ক। দক্ষিণ কোরিয়ার সাধারণ নাগরিকরা বোরামের বিরুদ্ধে সেভ দ্য চিলড্রেনের কাছে নালিশ জানিয়েছিল। কেউ কেউ তার বিরুদ্ধে আদালতে পর্যন্ত গিয়েছে। কিন্তু আদালত বোরামের পক্ষেই রায় দিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: