রবিবার, ১১ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

নিজের আয়ে বাড়ি কিনল ৬ বছরের শিশু!



নিউজ ডেস্ক:: মাত্র ছয় বছর বয়সেই নিজের আয় থেকে বাড়ি কিনেছে শিশুটি। তাও আশি লাখ মার্কিন ডলার দিয়ে। যা বাংলাদেশি মুদ্রায় আটষট্টি কোটি টাকা। অবিশ্বাস্য হলেও সত্যিই এ ঘটনাটি ঘটেছে দক্ষিণ কোরিয়ায়।

জানা গেছে, বোরাম নামের ওই শিশুটি নিজের নামে দুটি ইউটিউব চ্যানেল খুলেছে। তার একটি চ্যানেলের দর্শক সংখ্যা ১ কোটি ৩৬ লাখ এবং অপরটির ১ কোটি ৭৬ লাখ। বিপুল ফলোয়ার থাকা এই দুটি ইউটিউব চ্যানেল থেকে বোরামের প্রতি মাসে আয় ২৫ কোটি টাকার কাছাকাছি। সেই টাকা দিয়েই ওই বাড়ি কিনেছে সে।

আরো জানা গেছে, একটি চ্যানেলে বিভিন্ন রকম পুতুলের আপডেট দিয়ে থাকে বোরাম। আর অন্য চ্যানেলে তাকে তাৎক্ষণিক (ইন্সট্যান্ট) নুডলস বানাতে দেখা গেছে।

এদিকে এতো অল্প বয়সে ইউটিউব চ্যানেল চালানো ঠিক হচ্ছে কি না তা নিয়ে আছে নানা বিতর্ক। দক্ষিণ কোরিয়ার সাধারণ নাগরিকরা বোরামের বিরুদ্ধে সেভ দ্য চিলড্রেনের কাছে নালিশ জানিয়েছিল। কেউ কেউ তার বিরুদ্ধে আদালতে পর্যন্ত গিয়েছে। কিন্তু আদালত বোরামের পক্ষেই রায় দিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: