শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

নিউইয়র্কে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী যুবকের মৃত্যু



5. daily sylhet kochiনিউইয়র্ক থেকে এনা: মাত্র ৫ দিনের ব্যবধানে নিউইয়র্কে সড়ক দুর্ঘটনায় আরো একজন বাংলাদেশী যুবকের মর্মান্তিক মৃত্যু ঘটেছে। গত ২০ নভেম্বর স্কুল থেকে বাসায় ফেরার পথে ব্রুকলীন টেকের মেধাবী ছাত্র মোহাম্মদ নাঈম উদ্দিন ৭৮ বয়সী এক গাড়ি চালকের ধাক্কায় মৃত্যুর কোলে ঢলে পড়েন। নাঈম উদ্দিনের মৃত্যুর শোক কাটতে না কাটতেই গত ২৪ নভেম্বর সোমবার ( নিউইয়র্ক সময়) সকালে নিউইয়র্ক সিটির ব্রঙ্কসের মেজর ডিগান এক্সপ্রেসওয়েতে ভোর রাত সোয়া তিনটার সময় এক সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী যুবক মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন হক কচি মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৩৫ বছর।
জানা গেছে, ব্রঙ্কস থেকে ব্রুকলীনের বাসায় ফেরার পথে ১০ ও ১১ এক্সিটের মধ্যে রাস্তার পাশ্চবর্তী গাছের সাথে ধাক্কা খেয়ে মোহাম্মদ হকের ফোর্ড এক্সপ্লোরার গাড়ি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয় এবং অকুলস্থলেই তার মৃত্যু ঘটে বলে পুলিশ জানিয়েছে। দুর্ঘটনার কারণ অনুসন্ধান করছে নিউইয়র্ক পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যে, মোহাম্মদ হক হয়তো গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলতে পারেন।
মরহুমের নামাজে জানাজা গত ২৫ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যায় তার বাসা সংলগ্ন ব্রুকলীনের বায়তুল জান্নাহ মসজিদে অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য, ব্রুকলীনের প্রগতি গ্রোসারীর মালিক এবং বৃহত্তর নোয়াখালি সোসাইটির সাবেক সভাপতি হাজী ওবায়দুল হকের পুত্র। নামাজে জানাজা শেষে আগামী ২৬ নভেম্বর বাংলাদেশের কোম্পানীগঞ্জে দাফনের জন্য পাঠানো হবে। সেখানে অবস্থান করছেন সস্ত্রীক হাজী ওবায়দুল হক।

সংবাদটি শেয়ার করুন

Developed by: