রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৬ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

নতুন পোস্টারে নজর কাড়লেন সালমান



বিনোদন ডেস্ক:: এ বছরের বহুল আকাঙ্ক্ষিত সিনেমা সালমান খানের ‌`ভারত’। এই সিনেমা নিয়ে দর্শকদের মধ্যে উত্‍‌সাহ তুঙ্গে। কিছুদিন পরই ট্রেলার মুক্তি পাবে। এরইমধ্যে দর্শকদের নতুন পোস্টার উপহার দিলেন ভাইজান। পোস্টারে এক বৃদ্ধের লুকে দেখা যাচ্ছে ৫৬ বছরের এই অভিনেতাকে। পাকা চুল-দাড়ি আর চোখে চশমা পড়ে পোস্টারে ধরা দিয়েছেন তিনি। খবর এনডিটিভির।

সোশ্যাল মিডিয়ায় সেই পোস্টার শেয়ার করে সল্লু লিখেছেন, আমার মাথায় ও দাড়িতে যত পাকা চুল রয়েছে, তার থেকে অনেক বেশি রঙিন আমার জীবন।ভারতে সালমানের বাবার ভূমিকায় অভিনয় করেছেন জ্যাকি শ্রফ।সালমান ও জ্যাকি ছাড়াও এই ছবিতে রয়েছেন ক্যাটরিনা কাইফ, দিশা পাটানি ও তাবু।

`টাইগার জিন্দা হ্যায়’র বিপুল সাফল্যের পর ফের এই ছবিতে সালমান-ক্যাটরিনাকে এক ফ্রেমে এনেছেন পরিচালক আলি আব্বাস জাফর।সালমানের নতুন পোস্টার শেয়ার করেছেন পরিচালক আলি আব্বাস জাফর ও ক্যাটরিনা কাইফ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: