বুধবার, ১২ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৯ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

নগরীর তালতলা থেকে ৭ জুয়াড়ী আটক



নিউজ ডেস্ক:: সিলেট নগরীর তালতলায় অভিযান চালিয়ে শিলং তীর নামক জুয়া খেলা অবস্থায় ৭ জুয়াড়ীকে আটক করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ। রোববার (২১ জুলাই) বিকেল ৪টায় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- হবিগঞ্জ সদরের আউশপাড়া গ্রামের মৃত রমিজ আলীর পুত্র শের আলী, বিশ্বনাথের শিমুলতলা গ্রামের রইছ আলীর পুত্র দেলোয়ার হোসেন, দিরাই উপজেলার রাজনগরের কাশেম আহমদের পুত্র তুহিন আহমদ, শেরপুর নকলা থানার চর ভাবনা গ্রমের মৃত সাহেব আলীর পুত্র আনছার উদ্দিন, চুনারুঘাট উপজেলার বড়দেশ গ্রামের মর্তুজ আলীর পুত্র সবুজ মিয়া, জালালাবাদ থানার টুকেরবাজার গ্রামের মৃত আফরোজ আলীর পুত্র ইয়ামিন আহমদ ও জৈন্তাপুর উপজেলার বীরখাই গ্রামের মৃত শহর উল্লাহর পুত্র কামরুল হাসান।

তাদের কাছ থেকে নগদ ২ হাজার ৬শত পয়ত্রিশ টাকা ও জুয়া খেলায় ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করে জব্ধ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে এবং আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন এসএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. জেদান আল মুসা।

সংবাদটি শেয়ার করুন

Developed by: