মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

নগরীর তালতলা থেকে ৭ জুয়াড়ী আটক



নিউজ ডেস্ক:: সিলেট নগরীর তালতলায় অভিযান চালিয়ে শিলং তীর নামক জুয়া খেলা অবস্থায় ৭ জুয়াড়ীকে আটক করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ। রোববার (২১ জুলাই) বিকেল ৪টায় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- হবিগঞ্জ সদরের আউশপাড়া গ্রামের মৃত রমিজ আলীর পুত্র শের আলী, বিশ্বনাথের শিমুলতলা গ্রামের রইছ আলীর পুত্র দেলোয়ার হোসেন, দিরাই উপজেলার রাজনগরের কাশেম আহমদের পুত্র তুহিন আহমদ, শেরপুর নকলা থানার চর ভাবনা গ্রমের মৃত সাহেব আলীর পুত্র আনছার উদ্দিন, চুনারুঘাট উপজেলার বড়দেশ গ্রামের মর্তুজ আলীর পুত্র সবুজ মিয়া, জালালাবাদ থানার টুকেরবাজার গ্রামের মৃত আফরোজ আলীর পুত্র ইয়ামিন আহমদ ও জৈন্তাপুর উপজেলার বীরখাই গ্রামের মৃত শহর উল্লাহর পুত্র কামরুল হাসান।

তাদের কাছ থেকে নগদ ২ হাজার ৬শত পয়ত্রিশ টাকা ও জুয়া খেলায় ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করে জব্ধ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে এবং আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন এসএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. জেদান আল মুসা।

সংবাদটি শেয়ার করুন

Developed by: