বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

নগরীতে ৪৫ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে পিয়াজ, ক্রেতাদের দীর্ঘ লাইন



নিউজ ডেস্ক:: পেঁয়াজ যেনো সোনার হরিণ। সেই সোনার হরিণনামক পেঁয়াজ পেতে প্রখর রোদ্রে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে জনসাধারণককে পেঁয়াজ সংগ্রহ করতে দেখা যায়। সিলেটে চোরাই পথে আসা উদ্ধারকৃত পেঁয়াজ আজ সোমবার (১৮ নভেম্বর) সকাল ১০টায় ৪৫ টাকা কেজি দরে বিক্রি করে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)।

নগরীর তিনটি পয়েন্ট- বঙ্গবীর রোডের মার্কাজ পয়েন্টে, কবি নজরুল অডিটোরিয়াম এলাকায় ও ক্বিংব্রীজের মোড়ে তিনটি ট্রাকে করে মোট ৭ টন পেঁয়াজ বিক্রি করা হয়।

সকাল ১০টায় বিক্রি শুরু হওয়ার কথা থাকলেও তার আগে থেকে ওইসব স্থানে সাধারণ মানুষ অপেক্ষা করতে থাকেন। পেঁয়াজ বিক্রি শুরু হলে লাইন দীর্ঘ হতে থাকে। প্রখর রোদ্রে শিশু-বৃদ্ধা, নারী-পুরুষ ঘন্টার পর ঘন্টা লাইনে দাঁড়িয়ে পেঁয়াজ নিতে দেখা যায়।

পেঁয়াজ পেয়ে সাকিব নামের এক কিশোর বলেন, দেড় ঘন্টা লাইনে থেকে পেঁয়াজ পেয়েছি। আমাদের মত গরীব মানুষের জন্য এভাবে খুলা বাজারে পেঁয়াজ বিক্রি আরো বাড়ালে আমাদের জন্য সুবিধা হবে।

টিসিবির পেঁয়াজ বিক্রিতে পুলিশকে সহায়তা করতে দেখা যায়। আগামী বৃহস্পতিবার থেকে নগরীর ৭টি পয়েন্টে পেঁয়াজ বিক্রির সম্ভাবনা রয়েছে বলে টিসিবি সূত্র নিশ্চিন্ত করছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: