বৃহস্পতিবার, ৬ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

নগরীতে প্রাইভেটকারসহ ছিনতাইকারী আটক



images (1)নিউজ ডেস্ক :: বুধবার সকাল সাড়ে আটটায় সুনীল সিংহ (৩০) নামে এক ছিনতাইকারীকে আটক করে কোতয়ালী থানা পুলিশ। সে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার তারুয়াবিল গ্রামের মৃত তবই মৌ-এর পুত্র।

ছিনতাই কাজে ব্যবহৃত প্রাইভেট কারসহ শাহজালাল ব্রীজ থেকে তাকে আটক করা হয়। তবে, ছিনতাইকৃত মালামাল উদ্ধার করা যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৭টার দিকে নগরীর শাহজালাল ব্রীজ এলাকায় ছিনতাইকারীর কবলে পড়েন স্কলার্স হোম দক্ষিণ সুরমা ক্যাম্পাসের ভাইস প্রিন্সিপাল রুমানা চৌধুরী। তিনি একটি অটোরিক্সাযোগে তার মেয়ে ও বোনপোকে নিয়ে দক্ষিণ সুরমায় যাচ্ছিলেন। পথে প্রাইভেট কার(নম্বর-ঢাকা মেট্রো-ক-০৩-৮৭৯৪) আরোহী ৪/৫ জন ছিনতাইকারী তাদের বহনকারী অটোরিক্সার গতিরোধ করে। তারা অস্ত্রের মুখে রুমানার কাছ থেকে একটি গ্যালাক্সি ট্যাব, ল্যাপটট, স্যামসাং মোবাইল ফোন সেট এবং স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যেতে থাকে। ছিনতাইয়ের শিকার মহিলা ওই প্রাইভেটকারের পিছু নেন। প্রাইভেট কারটি কিছু দূর অগ্রসর হওয়ার পর ট্রাফিক জ্যামে আটকা পড়ে। এ সময় ওই মহিলা চিৎকার দিলে ছিনতাইকারীরা গাড়ি থেকে নেমে দৌড়ে আত্মরক্ষা করে। তখন উপস্থিত লোকজন চালকসহ গাড়িটিকে আটক করতে সক্ষম হন।

চালক সুনীল জানায়, গাড়িটির মালিক রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা: বিচিত্র দে। নগরীর পনিটুলায় ওই চিকিৎসকের বাসা।

কোতয়ালী থানার ওসি সোহেল আহমদ জানান, প্রাইভেট কারসহ চালককে শাহজালাল ব্রীজ থেকে আটক করি। তার বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 

 

 

হাসিনার জমিন আরো শক্ত, কপালে ভাঁজ খালেদার

সংবাদটি শেয়ার করুন

Developed by: