মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

নগরীতে প্রতারণার অভিযোগে ২ বিদেশি নাগরিক আটক



Arrest_16নিউজ ডেস্ক:: প্রতারণার অভিযোগে নগরীর চকবাজার এলাকা থেকে ঘানার ম্যাসোজা (৪৫) ও ক্যামেরুনের বেনকো (৩৬) নামে দুই বিদেশি নাগরিককে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ। এসময় আটককৃত দুই বিদেশির কাছ থেকে নকল ডলার তৈরির কাগজ উদ্ধার করা হয়।

আজ বুধবার দুপুরে তাদের আটক করা হয়।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার প্রকৌশলী মোহাম্মদ হাসান আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, দুই বিদেশি নাগরিকই প্রতারক। তারা মানুষকে ডলার দেওয়ার কথা বলে বিভিন্নভাবে প্রতারণা করে আসছে বলে অভিযোগ ছিল । অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে নকল ডলার তৈরির কাগজ উদ্ধার করা হয় ।

গোয়েন্দা সূত্রে জানা যায়, আটক ঘানার নাগরিক ম্যাসোজা ৫ মাস আগে ও ক্যামেরুনের নাগরিক বেনকো ১৫ দিন আগে বাংলাদেশে আসলেও তারা আজ সকালেই ঢাকা থেকে চট্টগ্রামে এসেছে। আটক দুই বিদেশি নাগরিকের বাংলাদেশে থাকার বৈধতা আছে কিনা তা যাছাই-বাছাই করে দেখছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: