বুধবার, ১ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

নগরীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ২



images (1)নিউজ ডেস্ক :: নগরীর সুবিদবাজার এলাকায় তুচ্ছ ঘটনার জের ধরে দুই গাড়ি চালক রক্তাক্ত জখমের শিকার হয়েছেন। রোববার বিকেল সাড়ে ৫ টার দিকে স্থানীয় রাজু রেস্টুরেন্টের সামনে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হচ্ছে নগরীর পনিটুলা এলাকার অনুকূল চন্দ্র দাসের ছেলে প্রাইভেট কার চালক অসিত চন্দ্র দাস (২৪) ও সুবিদবাজার বনকলাপড়ার ১৩৪ নম্বর বাসার জাকির হোসেন খোকার ছেলে মাইক্রোবাস চালক সাইদুল ইসলাম সাহেদ (২৭)। আহতদের সিলেট ওসমানী হাসপাতালের চার তলার ৫ ও ৯ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এর মধ্যে অসিতের প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তার অবস্তা আশঙ্কাজনক।

আহতের স্বজনরা জানান, রোববার ৫ টার দিকে অসিত তার প্রাইভেট কারটি রাজু রেস্টুরেন্টের সামনে পার্ক করে খেতে যান। এসময় পাশের পান ব্যবসায়ী কদরিস আলী তাকে গাড়ি না রাখার জন্য নিষেধ করে। তখন অপর মাইক্রোবাস চালক আমিরুলের সাথে অসিতের কথাকাটাকাটি হয় গাড়ি রাখা নিয়ে। একপর্যায়ে আধঘন্টা পর আমিরুল ১০/১২ জন দুর্বৃত্ত নিয়ে অসিতের ওপর হামলা চালায়। হামলায় তারা আহত হন। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: