সোমবার, ১২ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৯ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

নগরীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ি আটক



নিউজ ডেস্ক:: সিলেট নগরীর মেডিকেল রোড থেকে ইয়াবা ট্যাবলেট ও নগদ টাকাসহ দুই পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৯। শুক্রবার রাত সোয়া ১টায় র‌্যাব-৯ অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামানের নেতৃত্বে অভিযান চালিয়ে নিউ মেডিক্যাল রোডস্থ পপুলার মেডিকেল সেন্টারের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে ব্রাহ্মনবাড়ীয়ার কসবা উপজেলার মান্দারপুর এলাকার মোহন মিয়া ছেলে ও বর্তমানে নগরীর মুন্সিপাড়ার বাসিন্দা মো. আনোয়ার (৩২) এবং পাঠানটুলার মো. নাছিম মিয়ার ছেলে মো. রমজান (২১)।

জব্দকরা আলামমতসহ আটক আসামীদের কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে বলে বলে শনিবার দুপুরে গণমাধ্যমে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন র‌্যাব-৯ অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।

সংবাদটি শেয়ার করুন

Developed by: