বুধবার, ২৭ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

ধোঁকাবাজি করলেন মাহী!



ff1বিনোদন ডেস্ক :: দেশ ছেড়ে বা ফিল্ম ছেড়ে কোথাও যাননি মাহী। বরং মিডিয়ার সাথে অনেকটা ধোঁকাবাজিই করেছেন। আসল খবর হলো ‘অগ্নি টু ’ এর শুটিং-এর জন্যই আমেরিকা গেছেন তিনি। তবে এর সাথে মাহীর প্রেমিক আব্দুল আজিজও ছুটেছেন আমেরিকায়। সেখানে বিনা অনুমতিতেই শুটিং করবেন। পাশাপাশি অন্যান্য কাজও হবে।
এর বাইরে আব্দুল আজিজও তার ফেসবুকে তার প্রমাণ দিয়েছেন। পাশাপাশি মাহীর চলচ্চিত্র ছেড়ে দেয়ার খবরটি যে শুধুই স্টান্ট ছিল মাত্র, তা স্পষ্ট হয় জাজ মাল্টিমিডিয়ার আরেক কর্ণধারের বক্তব্যে। সম্প্রতি এক অনলাইন বক্তব্যে তিনি বলেন, আমাদের সাথে কথা বলে কেউ কোনো খবর ছাপেনি। আর তাই মাহীর বিদায়ের খবরটিও ভিত্তিহীন। তাই জাজ-এর নতুন নায়িকা সন্ধানেরও প্রয়োজন নেই।
উল্লেখ্য, এর ভেতরে বিভিন্নভাবে মাহীর সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি মিডিয়ার সাথে সরাসরি কোনো কথা বলছেন না। এদিকে মাহীর আপকামিং চলচ্চিত্রে ভারতের বেশ ক’জন অভিনয় শিল্পীরাও কাজ করবেন। তবে তা প্রকৃত অনুমোদনহীনভাবেই আমেরিকায় শুটিং করা হবে।কারণ আমেরিকায় নীতিমালা মেনে নির্দিষ্ট লোকেশনে শুটিং করতেও অনেক খরচের প্রয়োজন। তবে মিডিয়ার সাথে মাহীর এই ‘চলচ্চিত্র থেকে বিদায়’ নামের স্টান্টবাজি নিয়ে অনেকে আশঙ্কা করেছিলেন। কিন্তু বাড়তি প্রচারের প্রত্যাশায় খবরটি যে ভিত্তিহীন তা বলেননি।
বরং আব্দুল আজিজের সাথে মাহীর প্রেমের বিষয়টিই আরো প্রকট হয়ে উঠেছে। নাম প্রকাশে অনিচ্ছুক এক চলচ্চিত্র নির্মাতা বলেছেন, আব্দুল আজিজ ও মাহীর পূর্ব পরিকল্পনা অনুযায়ী নিছক মিথ্যে খবরটি ছড়ানো হয়েছে। কারণ শুধুমাত্র মাহীর একটি ফেসবুকের স্ট্যাটাসের ওপরে ভিত্তি করেই খবরটি প্রকাশ করেছে অনেকে।একই সাথে একাধিক মিডিয়ার সাথে মাহীর এই মিথ্যে খবরের প্রতারণারও নিন্দা করেছেন অনেকে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: