বুধবার, ২১ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

ধসে পড়া ভবনে মিললো বাবা-ছেলের মরদেহ



নিউজ ডেস্ক:: রাজধানীর পুরান ঢাকার পাটুয়াটুলী এলাকায় ধসে পড়া ভবনের ধ্বংসস্তূপ থেকে বাবা-ছেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। তারা হলেন- ফল ব্যবসায়ী জাহিদুল ব্যাপারী ও তার ছেলে শফিকুল ব্যাপারী (১৮)। বুধবার রাত ৮টার দিকে জাহিদুল ব্যাপারী এবং রাত ১২টার দিকে তার ছেলে শফিকুল ব্যাপারীর মরদেহ ধ্বংসস্তূপের নিচে উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

ফায়ার সার্ভিসের উপপরিচালক দেবাশীষ বর্ধন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, রাত ৮টার দিকে জাহিদুলের মরদেহ ধ্বংসস্তূপ থেকে উদ্ধার করা হয়েছে। এদিকে রাত ১২টায় শফিকুল ব্যাপারীর মরদেহ ধ্বংসস্তূপের নিচে পাওয়ার কথা গণমাধ্যমকে জানান ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন ম্যানেজার মোহাম্মদ আলী।

এর আগে বুধবার দুপুর দেড়টার দিকে ভবনটি ধসে পড়ার পর পুলিশ সেখানে যায়। ঘটনাস্থলে সূত্রাপুর থানার ওসিসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বাড়ির মালিক জাহিদুলের আত্মীয় সালাম বলেন, জাহিদুল এই এলাকায় ফল ব্যবসা করে। তার ছেলে তাকে সহযোগিতা করে। তারা দুজনই এই বাড়িতে থাকত।

তিনি বলেন, গতকাল রাত ১১টায় তার সঙ্গে আমার দেখা হয়েছিল। সকালে তার ফলের দোকান বন্ধ দেখে ফোন দেই। কিন্তু তার ফোন বন্ধ পাই। পরে তার ভাই ও আমি এসে দেখি ছাদ ধসে পড়েছে। সম্ভবত রাতেই ছাদ ধসেছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: