রবিবার, ৭ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

দ্বিতীয়বারের মতো সরকার গড়তে যাচ্ছে ট্রুডোর লিবারেল পার্টি



আন্তর্জাতিক ডেস্ক:: জাস্টিন ট্রুডোর লিবারেল পার্টি কানাডায় টানা দ্বিতীয়বারের মতো সরকার গড়তে যাচ্ছে। এ পর্যন্ত লিবারেল পার্টি পেয়েছেন ১৫৬ সিট ও বিরোধী দল কনজারভেটিভরা পেয়েছে ১১৮টি সিট। মন্ট্রিলে নিজের ভোট দেন ট্রুডো।

কানাডার সংবাদমাধ্যম সিবিসি জানিয়েছে, ট্রুডোই ফের প্রধানমন্ত্রীর আসন অলঙ্কৃত করতে যাচ্ছেন। তবে সেটি হবে সংখ্যালঘু সরকার। নির্বাচনের প্রাথমিক জরিপে, ট্রুডোর লিবারেল ও অ্যান্ড্রু শির সমান সমান ভোট পাবেন বলে ধারণা করা হয়েছিল। তবে এখন এগিয়ে আছেন ট্রুডো।

এক টুইটার বার্তায় ট্রুডো বলেছেন, ভবিষ্যৎ আপনাদের হাতে। চার বছর আগে, আপনারা কানাডার জন্য সত্যিকারের পরিবর্তন, আরো ভালো ও ইতিবাচক আদর্শকে বেছে নিয়েছিলেন। আজ আমি আপনাদের বলছি কানাডার কল্যাণের জন্য সেই আদর্শকে হৃদয়ে ধারণ করতে।

সূত্র: টেলিগ্রাফ

সংবাদটি শেয়ার করুন

Developed by: